• ঢাকা মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

মঞ্চ থেকে অভিনেত্রীকে নেমে যেতে বাধ্য করলেন ভক্তরা

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১২ এপ্রিল ২০২৪, ১৫:৪৩
জুনিয়র এনটিআর ও অনুপমা পরমেশ্বরন
জুনিয়র এনটিআর ও অনুপমা পরমেশ্বরন

দক্ষিণী সিনেমা ‘টিল্লু স্কোয়ার’র সফলতা উদযাপনের অনুষ্ঠানে অতিথি হয়ে এসেছিলেন জুনিয়র এনটিআর ও অনুপমা পরমেশ্বরন। সিনেমার মুখ্য দুই চরিত্রে অভিনয় করেছেন এই জুটি। কিন্তু অভিনেত্রী অনুষ্ঠানের মঞ্চে উঠতেই বাঁধল বিপত্তি। রীতিমতো অনুপমা মঞ্চ থেকে নেমে যেতে বাধ্য করলেন উপস্থিত দর্শকরা।

এদিন জুনিয়র এনটিআরকে ঘিরে দর্শকের উন্মাদনা ছিল চোখে পড়ার মতো। সেখানে সিনেমার অন্য কলাকুশলীরাও ছিলেন। ‘টিল্লু স্কোয়ার’ সিনেমাটি বক্স অফিসে ঝড় তুললেও, অনুষ্ঠানে আকর্ষণের কেন্দ্রবিন্দু হয়ে ওঠেন অতিথি জুনিয়র এনটিআর।

সিনেমার মুখ্য অভিনেত্রী অনুপমাকে অনুষ্ঠানের মঞ্চে ডাকা হয়। কিন্তু মঞ্চে উঠতেই জুনিয়র এনটিআরের নাম নিয়ে তাকে বিব্রত করতে শুরু করেন দর্শক। অভিনেতার ভক্তদের দাবি, অনুপমা নয়, জুনিয়র এনটিআরের বক্তব্য শুনতে চান তারা।

শুধু তাই নয়, অনুপমাকে মঞ্চ থেকে নেমে যাওয়ার দাবিও জানান জুনিয়র এনটিআরের ভক্তরা। অভিনেত্রীকে উপস্থিত দর্শকদের দুই মিনিট কথা বলতে দেওয়ার অনুরোধ জানালেও উপস্থিত দর্শকরা সেটাও না করে দেন।

এই অবস্থায় অনুপমা বলেন, আমি শুধু মাত্র এক মিনিট সময় নেব। আপনাদের ভালবাসার জন্য ধন্যবাদ। আপনাদের সময় নষ্ট করব না। এখানে আসার জন্য ধন্যবাদ এনটিআর গারুকে। আমার খারাপ লাগার কোনো কারণ নেই। আমি তাদের ভক্তদের আবেগ, অনুভূতির জায়গাটা বুঝতে পারছি। আমি নিজেও উত্তেজিত।

ইতোমধ্যে পুরো ঘটনার ভিডিও ভাইরাল হয়ে গেছে সামাজিক যোগাযোগমাধ্যমে। এই ঘটনা নিয়ে কটাক্ষের মুখেও পড়েন জুনিয়র এনটিআরের ভক্তরা। এভাবে মঞ্চ থেকে অভিনেত্রীকে বেরিয়ে যেতে বলা নিন্দনীয় ঘটনার নিদর্শন মনে করছেন দর্শকের একাংশ।

তবে অনুপমা যেভাবে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেছেন, সেটাও প্রশংসনীয়। অনুপমার ধৈর্য ও নম্র স্বভাবকে সম্মান জানিয়েছেন নেটিজেনরা।

সূত্র : আনন্দবাজার

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh