Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ১৮ জানুয়ারি ২০২২, ৪ মাঘ ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৩ ডিসেম্বর ২০২১, ১১:৩৭
discover

আমেরিকায় উড়াল দিলেন বিদ্যা সিনহা মিম

আমেরিকায় উড়াল দিলেন বিদ্যা সিনহা মিম
ছবি: ফেসবুক থেকে সংগৃহীত

নজরকাড়া গ্ল্যামারে শোবিজ মাতিয়ে চলেছেন বিদ্যা সিনহা মিম। সোশ্যাল মিডিয়ায় নিয়মিত ছবি পোস্ট করে সরব উপস্থিতির জানান দেন তিনি। তার ফেসবুক ওয়ালে ভেসে বেড়াচ্ছে নতুন দুটি স্টিল ছবি। সেটা দেখেই নিশ্চিত হওয়া গেলো, আমেরিকার উদ্দেশ্যে ঢাকা ছেড়েছেন নায়িকা।

ঢালিউড অ্যাওয়ার্ড নামের একটি অনুষ্ঠানে যোগ দিতেই মার্কিন মুল্লুকে গেলেন মিম। আগামীকাল শনিবার (৪ ডিসেম্বর) নিউইয়র্কে বসবে জমকালো সেই আসর। খুব শীঘ্রই দেশে ফিরবেন তিনি। এসেই যোগ দিবেন শুটিংয়ে।

একই অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নিতে বর্তমানে আমেরিকায় অবস্থান করছেন শাকিব খান ও মৌসুমী। দেশের আরো অনেক তারকাকেই দেখা যাবে আয়োজনটিতে। এই তালিকায় আছেন চঞ্চল চৌধুরী, বাপ্পী চৌধুরী, বুবলি, ফারিয়া শাহরিনসহ অনেকেই।

গেলো ১০ নভেম্বর ছিলো মিমের জন্মদিন। সেদিনই নিজের বাগদানের খবর জানান নায়িকা। তার হবু বরের নাম সনি পোদ্দার। কুমিল্লার ছেলে। ঢাকা সিটি ব্যাংকের কর্মকর্তা তিনি। ঢাকার ইন্টার কন্টিনেন্টাল হোটেলে তাদের বাগদান সম্পন্ন হয়েছে।

৬ বছর আগে বান্ধবী অর্নির মাধ্যমে সনির সঙ্গে পরিচয় হয় মিমের। তারপর বন্ধুত্ব, সেখান থেকেই প্রেম। এরপর নিজের পছন্দের ছেলেকে পরিবারের সঙ্গে পরিচয় করিয়ে দেন মিম। বাবা-মা রাজি হওয়ায় বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন তারা।

তবে এক যুগের বেশি সময়ের ক্যারিয়ারে অনেকের সঙ্গেই মিমের প্রেমের সম্পর্কের গুঞ্জন ছড়িয়েছে। তবে কোনোটাই সত্যি হয়ে সামনে আসেনি। অবশেষে মিম নিজেই তার জীবনের বিশেষ মানুষটিকে সামনে নিয়ে এসেছেন। আর এই সারপ্রাইজের জন্য বিশেষ দিনটিকেই বেছে নিয়েছিলেন তিনি।

এদিকে গত ১৭ নভেম্বর দেশের সেরা করদাতাদের নাম ঘোষণা করে জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর)। এর মধ্যে এবার অভিনেতা/অভিনেত্রী ক্যাটাগরিতে সেরা করদাতা হয়েছেন সুবর্ণা মুস্তাফা, বিদ্যা সিনহা মিম ও বাবুল আহমেদ। গেলো ২৪ নভেম্বর ২০২০-২১ করবর্ষে রাজধানীর অফিসার্স ক্লাবে মিমের হাতে সেরা করদাতা সম্মাননা ও ট্যাক্স কার্ড তুলে দেয় জাতীয় রাজস্ব বোর্ড। এ পুরস্কার পেয়ে ভীষণ আনন্দিত নায়িকা। নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে সম্মাননা গ্রহণের কয়েকটি ছবি পোস্ট করেন মিম।

এনএস

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS