• ঢাকা শুক্রবার, ১৪ জুন ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

হঠাৎ এক ফ্রেমে শোবিজের জনপ্রিয় তারকা সুন্দরীরা

বিনোদন ডেস্ক, আরটিভি

  ৩০ এপ্রিল ২০২৪, ২০:১৯

হঠাৎ এক ফ্রেমে ধরা দিলেন দেশীয় শোবিজ অঙ্গনের জনপ্রিয় সব তারকা সুন্দরী। যেখানে হাস্যোজ্জ্বল মুখে চেয়ে আছেন কিংবদন্তি সুবর্ণা মুস্তাফা থেকে শুরু করে আফসানা মিমি, জয়া আহসান, অপি করিম, ঈশিতা, বিদ্যা সিনহা মিম, আজমেরী হক বাঁধন, কুসুম শিকদার, মৌসুমী হামিদ, মুমতাহিনা চৌধুরী টয়া, পিয়া জান্নাতুল প্রমুখ। এ ছাড়া এ সময়ের সুন্দরী মিম মানতাসা, শাম্মি ইসলাম নীলাও আছেন তাদের সঙ্গে।

সোমবার (২৯ এপ্রিল) রাতে রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে বসেছিল জমকালো সেই আসর। যেটার আয়োজক প্রসাধনী ব্র্যান্ড লাক্স। ১০০ বছর উপলক্ষে বিশেষ অনুষ্ঠানটি সাজিয়েছিল তারা। সেখানেই দেখা মিলল সব তারকার। লাক্স-এর মাধ্যমেই শোবিজ অঙ্গনে পা রেখেছিলেন এই সময়ের এই জনপ্রিয় তারকাদের অধিকাংশ।

জমকালো এই সন্ধ্যায় পারফর্ম করেছেন বিদ্যা সিনহা মিম। যার শোবিজে পথচলা শুরু হয় ২০০৭ সালে, ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’র মাধ্যমে। নিজের অনুভূতি প্রকাশ করে তিনি বলেন, এই প্রতিষ্ঠানের সঙ্গে আমার ইমোশনাল জার্নি আছে। আমার মনে হয়, হাজারো মেয়ের স্বপ্ন পূরণে ভূমিকা রাখে তারা।আমিও এক সিম্পল মেয়ে ছিলাম। সেখান থেকে এই প্ল্যাটফরমের মাধ্যমে শোবিজে এলাম। জীবনের মোড় ঘুরে গিয়েছিল। তাই সব সময় বলি, লাক্স আমাকে নতুন করে জন্ম দিয়েছিল।

এই একই প্ল্যাটফরমের মাধ্যমে ২০০৯ সালে আত্মপ্রকাশ করেন মেহজাবীন চৌধুরী। যাকে এখন টেলিভিশন পর্দার কুইন বলা হয়। তিনি বলেন, আমি আজ যা কিছু হয়েছি, তার সবটা দিয়েছে এই প্ল্যাটফরম। তাদের ১০০ বছরের পূর্তি আয়োজনে আসতে পেরেও আমি উচ্ছ্বসিত। তারা বরাবরই মেধা ও প্রতিভাকে সামনে আনার প্রয়াস জারি রেখেছে। এ জন্য তাদের প্রতি আমি চিরকৃতজ্ঞ থাকব।

২০১০ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’র মাধ্যমে শোবিজে পা রেখেছেন এ প্রজন্মের অভিনেত্রী মুমতাহিনা চৌধুরী টয়া। তিনি বললেন, প্রতিষ্ঠান দুটির সঙ্গে আমার সম্পর্ক অন্যরকম। সব সময় তাদের কাছে আমি কৃতজ্ঞ। তারা আমাকে একটা প্ল্যাটফরম দিয়েছে, যার মাধ্যমে টয়া হিসেবে দেশের মানুষের কাছে আমি পরিচিতি পেয়েছি এবং কাজ করে যাচ্ছি।

এ ছাড়া বর্ণিল এই আয়োজনে উপস্থিত ছিলেন নন্দিত নায়িকা চম্পা, তরুণ অভিনেত্রী সারিকা সাবাহ, গায়িকা নন্দিতাসহ অভিনয় ও সংগীতাঙ্গনের আরো অনেক শিল্পী।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আমি সিঙ্গেল লাইফেই শান্তিতে আছি: জয়া আহসান
অভিনেত্রী আফসানা মিমির বাবা আর নেই
কলকাতায় নতুন সিনেমার শুটিংয়ে জয়া
পর্দায় রবীন্দ্রনাথের যত নায়িকা