Mir cement
logo
  • ঢাকা সোমবার, ২৪ জানুয়ারি ২০২২, ১০ মাঘ ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৩ ডিসেম্বর ২০২১, ১০:৩৯
আপডেট : ০৩ ডিসেম্বর ২০২১, ১১:৩১
discover

আজও দুই সন্তানের মৃত্যু কষ্ট বয়ে চলছেন অজয়-কাজল

আজও দুই সন্তানের মৃত্যু কষ্ট বয়ে চলছেন অজয়-কাজল

বলিউডের তারকা দম্পতি অজয় ও কাজল দীর্ঘদিন ধরেই এক ছাদের নিচে সুখে সংসার করছেন। তাদের সম্পর্কের রসায়ন এখনও বেশ মজবুত। যেখানে অনেক তারকার ঘর ভাঙার খবরে চারদিকে মুখর সেখানে তারা এক প্রকার মাইলফলক।

আজ থেকে ২৫ বছর আগে তাদের দেখা হয়েছিল ‘হলচাল’-এর সেটে। তারপর কীভাবে অজয়ের সঙ্গে তার বন্ধুত্ব হয়, কীভাবে সম্পর্ক গড়ে ওঠে সবটাই খোলসা করেছেন কাজল৷

জানা যায়, অজয়ের বাড়ি ছিল জুহুতে, আর কাজল থাকতেন দক্ষিণ বম্বেতে। প্রায় একসঙ্গে চলাচল করতেন তারা। ফলে দু’জনের সম্পর্ক গড়ে উঠেছিল গাড়িতে। কখনও কেউ কাউকে প্রপোজ করেননি। এক সময় নিজেরা বুঝতে পারেন সম্পর্কের পরিণতি দেয়ার সময় হয়েছে। বিয়ের সিদ্ধান্ত নেন দুজন।

কিন্তু বেঁকে বসেছিলেন কাজলের বাবা। মেয়ের সঙ্গে ৪ দিন কথা বলেননি তিনি। মেয়েও নাছোড়বান্দা। অবশেষে বিয়ে হলো। সংবাদমাধ্যমের চোখে ধূলো দিয়েছিলেন অন্য জায়গার ঠিকানা দিয়ে। প্রথমে পাঞ্জাবী, পরে মারাঠি মতে বিয়ে হয় অজয়-কাজলের। তবে বিবাহ বাসরে ঘটে মজার ঘটনা। এতো লম্বা বিয়ে চলছে দেখে অজয় পুরোহিতকে বারবার বলেছিলেন তাড়াতাড়ি সাত পাক শেষ করতে। এমনকি এর জন্য পণ্ডিতকে ঘুষও দিতে চান অজয়।

কাজলের বরাবরের ইচ্ছে ছিল লম্বা হনিমুনের। প্রথমে সিডনি তারপর হাওয়াই, লস অ্যাঞ্জেলস। ৫ সপ্তাহ হানিমুন শেষে ফেরার নাম করেননি কাজল।

এক সময় সন্তান নেয়ার কথা ভাবতে শুরু করেন অজয়-কাজল। ‘কাভি খুশি কাভি গম’র শুটিং এর সময় প্রেগন্যান্ট হন কাজল। কিন্তু যেদিন ‘কাভি খুশি কাভি গম’ মুক্তি পায়। সে সময় হাসপাতালের বেডে নায়িকা। পরে গর্ভাবস্থায় সন্তান মারা যায়। পরবর্তীতে আরও একটি সন্তান একইভাবে মারা যায়। সেই কষ্ট আজও বয়ে চলছেন এই তারকা দম্পতি।

এনএস

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS