Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ২১ জানুয়ারি ২০২২, ৭ মাঘ ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০১ ডিসেম্বর ২০২১, ২০:১৬
আপডেট : ০১ ডিসেম্বর ২০২১, ২১:০৯
discover

‘কাঁচা বাদাম’ গানে নিলয়-নাদিয়া ভাইরাল (ভিডিও)

ছবি: সংগৃহীত

বর্তমান সময়ে সামাজিক যোগাযোগ মাধ্যম মানুষের অন্যতম অনুষঙ্গ হয়ে পড়েছে! এসব মাধ্যমে কখন কী ভাইরাল হয়, তা কেউ-ই বলতে পারেন না! আর মিম জেনারেশনে কোনো কারণ ছাড়াই যেকোনো বিষয় ট্রেন্ডিং হয়ে উঠতে পারে। আর তারই অন্যতম একটি উদাহরণ ফেরিওয়ালার গাওয়া ‘কাঁচা বাদাম’ শিরোনামের গানটি। যা গেয়েছেন পশ্চিমবঙ্গের ভুবন বাদ্যকর।

টিকটক, লাইকি, ফেসবুক, ইউটিউব সব মাধ্যমে ঘুরে বেড়াচ্ছে গানটি। এখন এই ‘কাঁচা বাদাম’ জ্বরে আক্রান্ত তরুণ-তরুণীরা। যে জ্বরের আঁচ লেগেছে শোবিজ অঙ্গনেও। এই ট্রেন্ডিং গান নিয়ে ভিডিও তৈরি করেছেন অভিনয়শিল্পী নিলয় আলমগীর ও সালাহ খানম নাদিয়া। নিলয় তার ভেরিফায়েড টিকটক অ্যাকাউন্ট থেকে ভিডিওটি পোস্ট করেছেন। এ পর্যন্ত ভিডিওটির ভিউ হয়েছে প্রায় ৫০ হাজার।

যদিও এবারই প্রথম নয়, এর আগেও অনেক ট্রেন্ডে যুক্ত হয়েছেন নিলয়-নাদিয়া জুটি। তারা নিয়মিত টিকটকে ভিডিও পোস্ট করে থাকেন।

ভারতের বীরভূমের লক্ষ্মীনারায়ণপুর পঞ্চায়েতের প্রত্যন্ত গ্রাম কুড়ালজুড়ির বাসিন্দা ভুবন বাদ্যকর। শুরুতে বাদামের বস্তা পেছনে নিয়ে বীরভূম থেকে ঝাড়খণ্ডের বিভিন্ন গ্রামে কাঁচা বাদাম বিক্রি করতেন। এখন মোটরসাইকেলে কাজটি করেন তিনি। আর গাইতে থাকেন ‘বাদাম বাদাম দাদা কাঁচা বাদাম, আমার কাছে নাই গো বুবু ভাজা বাদাম।’

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

কেইউ

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS