• ঢাকা শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

নির্বাচন নিয়ে ভাইরাল বক্তব্যের ব্যাখ্যা দিলেন মন্ত্রীর ভাই

মেহেরপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৪ মে ২০২৪, ২৩:৫৫
ছবি : আরটিভি

মেহেরপুর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থী আনারুল ইসলামের পক্ষে দেওয়া বক্তব্যের খণ্ডিত অংশ প্রচার করা হয়েছে বলে দাবি করেছেন মেহেরপুর শহর আওয়ামী লীগের সভাপতি ও জনপ্রশাসন মন্ত্রীর ভাই ইকবাল হোসেন।

শনিবার (৪ মে) রাতে মেহেরপুর শহর আওয়ামী লীগের কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি তার ভাইরাল হওয়া বক্তব্যের বিষয়ে বিভিন্ন ব্যাখ্যা তুলে ধরেন।

ইকবাল হোসেন বলেন, আমার দেওয়া ওই বক্তব্য জনমনে যদি বিভ্রান্তি সৃষ্টি হয় এবং তাতে যদি কেউ ব্যাথা পেয়ে থাকেন তবে তার জন্য আমি অনুতপ্ত।

লিখিত বক্তব্যে তিনি বলেন, চেয়ারম্যান প্রার্থী আনারুল ইসলাম একজন যোগ্য প্রার্থী। তার নিজের গ্রাম আশরাফপুরের শতভাগ মানুষ যদি ঐক্যবদ্ধ হয় তাহলে তো অন্য কারও এজেন্ট থাকার কথা নয়। আমি বিষয়টি এভাবে বোঝাতে চেয়েছি।

প্রসঙ্গত, গত শুক্রবার সন্ধ্যা ৬টায় মেহেরপুর সদর উপজেলার আমদহ ইউনিয়নের আমদাহ ও আশরাফপুর গ্রামে উপজেলা চেয়ারম্যান প্রার্থী আনারুর ইসলামের নির্বাচনী মতবিনিময় সভায় শহর আওয়ামী লীগের সভাপতি ইকবাল হোসেন বুলবুল একটি বক্তব্য প্রদান করেন। বক্তব্যে তিনি বলেন, ভোট গ্রহণের দিন শুধুমাত্র আনারুল ইসলামের (মোটরসাইকেল প্রতীক) ছাড়া অন্য কোনো প্রার্থীর এজেন্ট থাকতে পারবে না। ওই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে তীব্র সমালোচনার মুখে পড়েন ইকবাল হোসেন।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চেয়ারম্যান প্রার্থীর স্ত্রী ও সমর্থকদের ওপর হামলার অভিযোগ
ভোট দিতে রাজি না হওয়ায় গরু কেড়ে নিলেন চেয়ারম্যান প্রার্থী
যশোর সদর উপজেলা নির্বাচন স্থগিত
মেক্সিকোতে নির্বাচনী প্রচারণার মঞ্চ ভেঙে নিহত ৯
X
Fresh