Mir cement
logo
  • ঢাকা সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮

বাংলাদেশ থেকে কানাডায় তিন্নির জন্য কেক পাঠালেন ভাবনা!

বাংলাদেশ থেকে কানাডায় তিন্নির জন্য কেক পাঠালেন ভাবনা!

একসময়ের আলোচিত মডেল ও অভিনেত্রী শ্রাবস্তী দত্ত তিন্নি। দীর্ঘদিন ধরেই মিডিয়া থেকে অনেকটা দূরে অবস্থান করছেন তিনি। বর্তমানে কানাডার মন্ট্রিলে বসবাস করছেন এ অভিনেত্রী। আজ (২৫ নভেম্বর) তার জন্মদিন। বাংলাদেশে থেকে তাকে চমকে দিয়েছেন অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। তিন্নির জন্মদিনে কেক পাঠিয়েছেন তিনি।

জানা যায়, ভাবনা বাংলাদেশ থেকে কানাডার একটি দোকানে অনলাইনে কেকের অর্ডার দেন। তারপর সেই কেক চলে যায় তিন্নির বাসায়। কেকের ওপর লেখা- ‘শুভ জন্মদিন, তিন্নি।’

সেই কেকের ছবি নিজের ফেসবুক অ্যাকাউন্টে পোস্ট করে আবেগে আপ্লুত হয়েছেন তিন্নি। তিনি লিখেছেন, ‘ভাবনা, আমি কখনোই এতটা স্পেশাল অনুভব করিনি, যতটা তুমি করিয়েছ আমায়। আমি বিশ্বাস করতে পারছি না, তুমি কী করেছ! আমি কেবল চাই তোমাকে গভীরভাবে জড়িয়ে ধরতে। তুমি আমার দিনটা রাঙিয়ে দিয়েছ। বাংলাদেশ থেকে এভাবে এই প্রথম আমাকে কেউ জন্মদিনে সারপ্রাইজ করল। আর এই ‘কেউ’টা হচ্ছে আমার পুতুল (ভাবনা); এই মুহূর্তটা কখনোই ভুলব না জানবাচ্চা।’

তিন্নির এই পোস্টের নিচে শুভেচ্ছা জানিয়েছেন দেশের আরও অনেক জনপ্রিয় অভিনেত্রী। এর মধ্যে আছেন রুমানা রশিদ ঈশিতা, দীপা খন্দকার, তমালিকা কর্মকার, ফারজানা চুমকি প্রমুখ। ভাবনাও মন্তব্য করে তিন্নিকে ভালোবাসা জানিয়েছেন।

উল্লেখ্য, ২০০২ সালে আনন্দধারা ফটোজেনিক প্রতিযোগিতায় পঞ্চম রানার্সআপ হয়ে শোবিজে পা রাখেন তিন্নি। এরপর মডেলিংয়ে জনপ্রিয়তা পান। ২০০৪ সালে তিনি নাটকে আত্মপ্রকাশ করেন। তার প্রথম নাটক ছিল মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত ‘৬৯’। এ ছাড়া কয়েকটি সিনেমায়ও দেখা গেছে তিন্নিকে। সেগুলো হলো- ‘ডুবসাঁতার’, ‘মেড ইন বাংলাদেশ’ ও ‘সে আমার মন কেড়েছে’।

এনএস/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS