Mir cement
logo
  • ঢাকা সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২০ নভেম্বর ২০২১, ১৫:১৬
আপডেট : ২০ নভেম্বর ২০২১, ১৯:১৩

প্রকাশ পেল ‘রাখাল বালিকা’ (ভিডিও)

ফাইল ছবি

সম্প্রতি একটি নাটকে জুটিবদ্ধ হয়ে দর্শকদের সামনে হাজির হয়েছেন প্রজন্মের অভিনেত্রী সামিরা খান মাহি ও অভিনেতা আরশ খান। নাটকটির নাম ‘রাখাল বালিকা’। ইসরাত জাহানের রচনায় এটি পরিচালনা করেছেন সকাল আহমেদ। শুক্রবার (১৯ নভেম্বর) আরটিভিতে প্রচার হয় নাটকটি। প্রচারের পর থেকেই নাটকটি আলোচনায় আসে। কারণ এর গল্পের ভিন্নতার কারণে।

গল্প প্রসঙ্গে নির্মাতা সকাল আহমেদ আরটিভি নিউজকে বলেন, ‘আমরা ছোট বেলায় একটি গল্প শুনতাম যে, এক রাখাল বালক প্রতিদিনই বাড়ি ফেরার পথে চিৎকার করে বলত, বাঘ আসছে বাঘ আসছে, কিন্তু গ্রামের মানুষ রাখাল বালককে বাঁচাতে গিয়ে বুঝতে পারে আসলে রাখাল মিথ্যে বলেছে, গ্রামবাসি ফিরে যেতো। এভাবে কিছুদিন রাখালের মিথ্যা বলায় গ্রামবাসি আর তার চিৎকারে সাড়া দেয়নি অথচ সেদিন সত্যি বাঘ আসে এবং রাখালকে মেরে ফেলে।

তিনি আরও বলেন, “রাখাল বালিকা গল্প অনেকটা এ রকমই তবে এই সময়ের গল্প। একটি মেয়ে খুব দুষ্টু, সে খুবই দুষ্টামি করতে পছন্দ করে। এই পছন্দের জায়গা থেকেই একদিন অনেক বড় একটি বিপদে পড়ে যায়, কেউ তার কথা বিশ্বাস করে না। বাকিটুকু দর্শক নাটকটি দেখতে পেলেই বুঝতে পারবেন। রোমান্টিক বাস্তবতার এই গল্পে বেশ ইমোশনের জায়গা আছে। দর্শক দেখলে আশাহত হবেন না।”

রোমান্টিক ঘরানার এ নাটকে অভিনয় প্রসঙ্গে মাহি বলেন, খুব সুন্দর একটি গল্প। কাজ করে ভালো লেগেছে। আশা করছি দর্শকদের ভালো লাগবে।

আরশ খান বলেন, সুন্দর ও গোছানো একটি কাজ হয়েছে। দর্শক উপভোগ করবেন আশা রাখি।

নাটকটিতে আরও অভিনয় করেছেন শ্যামল জাকারিয়া, জেরিন রত্না, হিন্দল রয়, তাইফ, আয়রা সহ অনেকে।

দর্শক নাটকটি দেখে নিতে পারেন।

কেইউ/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS