• ঢাকা রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

নির্ভীক সম্মাননার মঞ্চ মাতালেন তানজিন তিশা ও শখ

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৭ মে ২০২৪, ০৯:০৪
ছবি : আরটিভি

আরটিভির উদ্যোগে ও আর আর কাবেল এর সহযোগিতায় সম্প্রতি প্রদান করা হয়েছে ‘নির্ভীক সম্মাননা ২০২৪’ পদক। এই অনুষ্ঠানে মঞ্চ মাতিয়েছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা ও আনিকা কবির শখ। অনুষ্ঠানটি শনিবার (৪ মে) সন্ধ্যা ৭টা ১০ মিনিটে আরটিভিতে সম্প্রচার হয় ।

এতে ‘তীরহারা ঐ ঢেউয়ের সাগর’ গানে নৃত্য পরিবেশন করেন আনিকা কবির শখ ও নৃত্যালোক সাংস্কৃতিক কেন্দ্রের শিল্পীবৃন্দ। কোরিওগ্রাফি করেছেন কবিরুল ইসলাম রতন। এছাড়া ‘দে দোল দোলে’ গানে নৃত্য পরিবেশন করেন তানজিন তিশা ও সোহাগ ডান্স ট্রুপ। কোরিগ্রাফি করেছেন ইভান শাহরিয়ার সোহাগ।

এর আগে অগ্নিকাণ্ড কিংবা যে কোন দুর্ঘটনায় মানুষের জীবন ও সম্পদ রক্ষায় যারা নিজের জীবন বাজি রেখে উদ্ধার কাজে ঝাঁপিয়ে পড়েন তাদের মধ্য থেকে ৬ অগ্নিসেনাকে ‘নির্ভীক সম্মাননা ২০২৪’ পদক প্রদান করা হয়।

পদকপ্রাপ্তরা হলেন- সাভার ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন এর উপ-পরিচালক মো. ছালেহ উদ্দিন, পিএন- ১৩৯৯; সাভার ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন এর উপসহকারী পরিচালক মো. আলাউদ্দিন, পিএন-২০৫৭; ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ঢাকার ফায়ারফাইটার মো. মোকলেছুর রহমান, পিএন-১২৫৯; ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স চট্টগ্রামের ওয়ারহাউজ ইন্সপেক্টর মো. জসিম উদ্দিন প্রধান, পিএন-৮৪৬৬; ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স চট্টগ্রামের ড্রাইভার মো. মহিউদ্দিন, পিএন-৩১৬১; ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স লালমনিরহাটের ডুবুরি মো. গোলাম রওশন, পিএন-৯৫২৭।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান। অতিথি হিসেবে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী ডা. সামন্ত লাল সেন , বাংলাদেশ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের পরিচালক (পরিকল্পনা, উন্নয়ন ও প্রশিক্ষণ বিভাগ) লে. কর্নেল মো. রেজাউল করিম, পিএসসি, আর আর ইম্পিরিয়াল ইলেট্রিক্যালস লিমিটেডের পরিচালক ও সিইও মাহবুব হোসেন মৃধা বক্তব্য রাখেন।

এ ছাড়াও শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন ও মনোনীতদেরকে পদক প্রদান করেন স্বাধীনতা পুরস্কার ও একুশে পদকপ্রাপ্ত সাংস্কৃতিক ব্যক্তিত্ব মঞ্চসারথি আতাউর রহমান; মুক্তিযোদ্ধা ও সংগীতশিল্পী লীনু বিল্লাহ; সংগীত ব্যক্তিত্ব খুরশিদ আলম; আর আর-ইম্পিরিয়াল ইলেট্রিক্যালস লিঃ -এর ডিরেক্টর, এ.এন.এম. মনজুর মোর্শেদ প্রমুখ।

অনুষ্ঠান বিভাগের সার্বিক তত্ত্বাবধানে ‘আরটিভি নির্ভীক সম্মাননা ২০২৪’এর প্রযোজক শিবলী জিয়া, গ্রন্থনা করেছেন সুজন আহমেদ, উপস্থাপনায় ছিলেন ইন্দ্রাণী। মনোজ্ঞ সুন্দর এই অনুষ্ঠানটির টাইটেল স্পন্সর ছিল আর আর ইম্পিরিয়াল ইলেকট্রিক্যালস লি. (আর আর কাবেল), অনলাইন পার্টনার আরটিভি অনলাইন এবং ম্যাগাজিন পার্টনার: মান্থলি লুক-এ্যাট-মি। ওটিটি পার্টনার আরটিভি প্লাস।

মন্তব্য করুন

daraz
  • আরটিভি অনুষ্ঠান এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আরটিভিতে আজ যা দেখবেন
আরটিভিতে আজ যা দেখবেন
আরটিভিতে আজ যা দেখবেন
আরটিভিতে আজ যা দেখবেন
X
Fresh