Mir cement
logo
  • ঢাকা সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮

নায়ক রাজের জন্মদিনে পরীর সারপ্রাইজ (ভিডিও)

ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার বর্তমান সময়ের আলোচিত চিত্রনায়িকা পরীমণির জন্মদিন গেছে গত ২৪ অক্টোবর। তখন কাছের মানুষদের নিয়ে তিনি রাজধানীর পাঁচ তারকা হোটেলে জমকালো আয়োজনে কেক কেটেছিলেন। আবারও হাসি-খুশি মনে কেক কাটলেন এই নায়িকা। তবে এবার এক সহশিল্পীর জন্য।

নাম তার শরিফুল রাজ। তরুণ প্রজন্মের সম্ভাবনাময় অভিনেতা তিনি। রেদওয়ান রনি পরিচালিত ‘আইসক্রিম’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় আত্মপ্রকাশ করেন। এরপর তানিম রহমান অংশুর পরিচালনায় ‘ন ডরাই’ সিনেমার সুবাদে পরিচিতি পেয়েছেন। বৃহস্পতিবার (১৮ নভেম্বর) রাজের জন্মদিন ছিল।

বিশেষ এই দিনে রাজকে শুভেচ্ছায় ভাসিয়েছেন তার বন্ধু, সহকর্মী ও শুভাকাঙ্ক্ষীরা। তবে একটু বিশেষভাবে উদযাপন করলেন পরীমণি। রাজকে পাশে বসিয়ে কেক কেটেছেন, দিয়েছেন সারপ্রাইজও।

এ সময় পরীর পরনে ছিল লাল পেড়ে সাদা শাড়ি। হাতে লাল চুড়ি, খোঁপা করা চুল। কেকের ওপর চাকু চালানোর পর হাত নেড়ে নাচার ভঙ্গিমাও করেছেন নায়িকা। নিজের হাতে রাজকে কেকও খাইয়ে দেন তিনি। এছাড়া এক তোড়া ফুলও উপহার দিয়েছেন অভিনেতাকে।

আনন্দঘন ওই মুহূর্তের ছবি ও ভিডিও নিজের সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন পরীমণি। ক্যাপশনে রাজকে শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, ‘শুভ জন্মদিন পিচ্চি’।

উল্লেখ্য, পরীমণি ও শরিফুল রাজ জুটি বেঁধে সম্প্রতি একটি সিনেমায় কাজ করেছেন। এর নাম ‘গুনিন’। নির্মাণ করেছেন গিয়াসউদ্দিন সেলিম। সিনেমাটি অনলাইন প্ল্যাটফর্মে মুক্তি পাবে।

কেইউ

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS