• ঢাকা মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

পরীমণির এক শৈশবের মুগ্ধতা শাবনূর

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২১ এপ্রিল ২০২৪, ২১:২৬
সংগৃহীত
ছবি : সংগৃহীত

নব্বইয়ের দশকে বাংলা চলচ্চিত্রের সাড়াজাগানো নায়িকা শাবনূর। জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই অভিনেত্রী অভিনয় থেকে দূরে আছেন বহুদিন হলো। দুই যুগের বর্ণিল ক্যারিয়ার তার। অভিনয় করেছেন প্রায় আড়াই শতাধিক চলচ্চিত্রে। তবে দীর্ঘ সময় ধরে বড় পর্দায় অনুপস্থিত তিনি। সম্প্রতি একটি সিনেমা করার জন্য অস্ট্রেলিয়া থেকে দেশে ফিরেছেন এই নায়িকা।

এদিকে ঢাকাই চলচ্চিত্রের গ্ল্যামার নায়িকা পরীমণি। সন্তান, সংসার আর নতুন নতুন কাজ নিয়ে বেশ ব্যস্ত সময় যাচ্ছে তার।

শুক্রবার (১৯ এপ্রিল) এফডিসিতে ছিল চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। যেখানে তারকাদের হাট বসেছিল। এই নির্বাচনকে ঘিরে নতুন পুরনোদের মিলনমেলায় এক অন্যরকম পরিবেশের সৃষ্টি হয়েছিল। বিশেষ করে গেল কয়েক বছর ধরে যাদের এফডিসিতে দেখা যায়নি, এদিন তারাও উপস্থিত হয়েছিলেন ভোট দিতে কিংবা পছন্দের প্রার্থীর হয়ে ভোট চাইতে। তাদেরই একজন চিত্রনায়িকা শাবনূর।

বহুদিন পরে শিল্পী সমিতির নির্বাচনে দেখা মিলেছে তার। যেখানে তাকে পেয়ে খুশি হয়েছেন বর্তমান প্রজন্মের অভিনয়শিল্পীরা। বিশেষ করে চিত্রনায়িকা নায়িকা পরীমণি যেন একটু বেশিই উচ্ছ্বাস প্রকাশ করেছেন শাবনূরকে কাছে পেয়ে।

শাবনূরের সঙ্গে শিল্পী সমিতির নির্বাচন দিনের বেশ কিছু স্থিরচিত্র নিজের ফেসবুক পেজে শেয়ার করেছেন পরী। যেখানে ফুটে উঠেছে তাদের সৌহার্দ্যপূর্ণ সম্পর্কের চিত্র ও উচ্ছ্বাসের কথা।

ছবিগুলো প্রকাশ করে শাবনূরকে শৈশবের মুগ্ধতা আখ্যা দিয়ে পরী লিখেছেন, একজন শাবনূর। একজন সুপারস্টার। এক শৈশবের মুগ্ধতা। একজন সুন্দর মনের মানুষ। একটা ভালোবাসা।

প্রসঙ্গত, এবারের চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সভাপতি পদে জয়ী হয়েছেন অভিনেতা মিশা সওদাগর ও মনোয়ার হোসেন ডিপজল। দুই বছরের জন্য এই নির্বাচিত কমিটি দায়িত্ব পালন করবে।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আদালতের রায় পেয়ে যা বললেন ডিপজল
সম্পাদক পদ ফিরে পেলেন ডিপজল
জুনে মুক্তি পাচ্ছে আমির পুত্রের প্রথম সিনেমা
পাশে দাঁড়ানোর অনুরোধ কিয়ারার
X
Fresh