Mir cement
logo
  • ঢাকা রোববার, ১৬ জানুয়ারি ২০২২, ২ মাঘ ১৪২৮

বিনোদন ডেস্ক আরটিভি নিউজ

  ৩০ অক্টোবর ২০২১, ১০:৫৮
আপডেট : ৩০ অক্টোবর ২০২১, ১১:১৮
discover

যুক্তরাষ্ট্রে মেয়ে, যা বললেন ওমর সানী

ছবি: সংগৃহীত

গত বৃহস্পতিবার (১৪ অক্টোবর) রাতে মেয়ে ফাইজাকে নিয়ে যুক্তরাষ্ট্রে গেছেন চিত্রনায়িকা মৌসুমী। অভিনেত্রীর একমাত্র মেয়ে ফাইজা যুক্তরাষ্ট্রের নাগরিক। ২৯ অক্টোবর তার ১৮ বছর পূর্ণ হবে। এরপর সে নাগরিক হিসেবে যুক্তরাষ্ট্রের আইডি কার্ড এবং অন্য কাগজপত্রের জন্য আবেদন করতে পারবে। মূলত, সে কাজটি করার জন্যই মেয়েকে নিয়ে সেখানে উড়াল দিয়েছেন মৌসুমী। গণমাধ্যমে এসব তথ্য নিশ্চিত করেছেন মৌসুমীর স্বামী চলচ্চিত্র অভিনেতা ওমর সানী।

এদিকে ভিসা জটিলতায় চিত্রনায়ক ওমর সানী নিজে যেতে পারেননি যুক্তরাষ্ট্রে। তাই মেয়ের জন্মদিন যেহেতু ২৯ অক্টোবর তাই এই দিনটিতে শুভেচ্ছা জানাতে ভুলে যাননি। সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করে একটি বার্তা দিয়েছেন। নিজের পারিবারিক ছবি পোস্ট করে তিনি ক্যাপশনে লিখেছেন, ‘শুভ জন্মদিন মা, সুদূর আমেরিকায় তোমার মার সঙ্গে অবস্থান করছ। আমার কাছে নেই আমার বুকটা খা খা করছে। তুমি মানুষের মতো মানুষ হও মা। আপনারা সবাই দোয়া করবেন আমার মেয়ের জন্য। শুভ জন্মদিন ফাইজা আবিহা মৌসুমী।’

উল্লেখ্য, প্রায় ২০ দিন যুক্তরাষ্ট্রে থাকবেন মৌসুমী। এই সময়টায় মেয়ের আইডি কার্ডসহ কাগজপত্রের জন্য আবেদনের পাশাপাশি তাকে সেখানকার বিশ্ববিদ্যালয়ে ভর্তির বিষয়ে খোঁজ-খবর নেবেন। এ ছাড়া সেখানে বসবাস করা মা-বোনসহ অন্য আত্মীয়দের সঙ্গে সময় কাটাবেন।

কেইউ/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS