Mir cement
logo
  • ঢাকা সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৬ অক্টোবর ২০২১, ২১:৪৫
আপডেট : ১৬ অক্টোবর ২০২১, ২১:৫৩

২২ বছর 'লিভ-ইন' সম্পর্কের পর বিয়ে, যেভাবে কাটছে তাদের দিন

২২ বছর 'লিভ-ইন' সম্পর্কের পর বিয়ে, যেভাবে কাটছে তাদের দিন
দীপঙ্কর দে এবং দোলন রায়ের বিয়ের ছবি

প্রেমের কোনো বয়স নেই। বাস্তব জীবনে বয়স কেবলই ‘সংখ্যা’। পাত্রের বয়স ৭৭, পাত্রীর বয়স ৫১। বয়সের ব্যবধান ২৬ বছর। বলছি ভারতীয় টেলিভিশনের তারকা দম্পতি দীপঙ্কর দে এবং দোলন রায়ের কথা। দীর্ঘ ২২ বছর লিভ-ইন সম্পর্কে থাকার পর ২০২০ সালের ১৬ জানুয়ারি মালাবদল করেন তারা। নিজেদের সম্পর্ককে দিয়েছেন আইনি স্বীকৃতি। দুই তারকার বিয়ে নিয়ে সোশ্যাল মিডিয়ায় কম আলোচনা হয়নি। তবে সেসব আলোচনায় পাত্তা দেন না এই দম্পতি।

সদ্য শেষ হওয়া শারদীয়া দুর্গোৎসবের আনন্দ নিজেদের মতো ভাগ করে নিয়েছেন দীপঙ্কর-দোলন। নবমীর দুপুরে দোলনকে নিয়ে শহরের পাঁচতারা হোটেলে লাঞ্চ ডেটে গিয়েছিলেন দীপঙ্কর। সেই লাঞ্চ ডেটের ফ্রেমবন্দি মুহূর্ত ফেসবুকে পোস্ট করেছেন অভিনেতা।

ছবিতে দেখা যাচ্ছে- গোলাপি শাড়িতে একদম ঘরোয়া সাজে হাসিমুখে ক্যামেরায় পোজ দিয়েছেন দোলন। তার পাশে নীল-সাদা টি-শার্টে ফ্রেমবন্দি দীপঙ্কর দে। তবে বাঙালি নয়, চাইনিজ কুসিনে। সঙ্গে ছিল পছন্দের সুরাও। ক্যাপশন পড়ে বুঝা গেলো- আইটিসি সোনার বাংলায় লাঞ্চ সেরেছেন তারা।

নব্বইয়ের দশকে দুজনের প্রথম দেখা। ‘ছদ্মবেশী’ করতে গিয়ে। দীপঙ্কর তখন প্রতিষ্ঠিত অভিনেতা, দোলন রায় নবাগত। দুজনই অনেক শো করেছেন একসঙ্গে। এভাবেই ২৬ বছরের বড় সহশিল্পী হয়ে ওঠেন প্রেমিক। দীপঙ্কর আর দোলন যে সময়টায় শুরু করেছিলেন সে সময়ে লিভ-ইনের এতটা প্রচলন ছিল না। একদিকে বয়সের এতটা ব্যবধান তার উপর তাদের লিভ-ইন সম্পর্ক! নানা সমালোচনার সম্মুখীন হয়েছেন তারা। ইন্ডাস্ট্রির ভেতরেও তখন হাজারো গসিপ। কিন্তু তারা ঠিকই দুজন দু'জনার হাত শক্ত করে ধরে রেখেছিলেন।

তাদের সম্পর্ক নিয়ে যারা কটূক্তি করেন, তাদের উদ্দেশে দীপঙ্কর বাবুর বার্তা- ‘আমরা বিয়ে করেছি আমাদের ইচ্ছাতে, এতে তোমাদের কী? যারা কটূক্তি করেন, তাদের কাঁচকলা দেখাই। আমরা যা করেছি, বেশ করেছি। কয়টা বাপের ব্যাটা আছে এত বছর বন্ধুত্ব টিকিয়ে রাখে!’

চলতি বছরের জানুয়ারিতে প্রথম বিবাহবার্ষিকী পালন করেছেন দীপঙ্কর-দোলন। তবে আজকাল প্রায়শই বার্ধক্যজনিত নানা সমস্যায় ভোগেন দীপঙ্কর দে। সারাক্ষণ তাকে আগলে রাখেন দোলন। এত বছর পেরিয়েও সুখী দাম্পত্য দুজনের। তাদের ভালোবাসায় আজও বার্ধক্যের ছোঁয়া লাগেনি। প্রতিদিন ভালোবাসার নতুন সংজ্ঞা তৈরি করে চলেছে এই যুগল।

সূত্র: হিন্দুস্তান টাইমস

এনএস/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS