Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ১ কার্তিক ১৪২৮

পূজামণ্ডপে গিয়ে অঝরে কাঁদলেন কাজল (ভিডিও)

পূজামণ্ডপে গিয়ে অঝরে কাঁদলেন কাজল (ভিডিও)

ঢাকে কাঠি পড়ে গেছে। চারদিকে দুর্গাপূজার গন্ধ ছুটেছে। ভারতে এই পূজার সময়টা থাকে সবচেয়ে বেশি জমজমাট। উৎসবের আমেজ পাওয়া যায় সবখানে। এই উপলক্ষে তারকামহলে মেলে কয়েক দিনের ফুরসত। কাজকে ছুটি দিয়ে তারকারাও মাতেন উৎসবের আনন্দে। পূজা উপলক্ষে নিজ বাড়ির মণ্ডপে গিয়ে অঝরে কাঁদলেন বলিউডের এক সময়ের তুমুল জনপ্রিয় অভিনেত্রী কাজল। তবে এ কান্না আনন্দের। বিশেষ দিনে প্রিয়জনকে কাছে পাওয়ার সুখ। বহুদিন পর কাছের মানুষের সঙ্গে দেখা হওয়ায় নায়িকার চোখে এই আনন্দাশ্রু।

বলিউডে অনেক আগে থেকেই শশধর মুখার্জি বাড়ির পূজার নামডাক রয়েছে। যদিও সেই পূজা এখন দুই তারকা অভিনেত্রী কাজল ও রানী মুখার্জি পূজা নামে বেশি পরিচিত। প্রতি বছর বাড়ির পূজায় উপস্থিত থাকেন পরিবারের বড় মেয়ে কাজল। অঞ্জলি দেন, নিজের হাতে ভোগ পরিবেশন করেন তিনি। সঙ্গে থাকেন এই বাড়ির আরেক মেয়ে রানী মুখার্জি। মহা ধুমধামে আয়োজিত এই পূজায় বলিউডের অনেক তারকাই উপস্থিত হন।

এদিকে গত বছর করোনা মহামারির কারণে বাড়ির পূজায় উপস্থিত হতে পারেননি কাজল। এ বছর সেখানে গিয়ে বাড়ির সবাইকে দেখে চোখের পানি আটকে রাখতে পারলেন না পর্দার সিমরান। নিজের চাচা দেব মুখার্জির কাঁধে মাথা রেখে অঝরে কাঁদলেন তিনি। কাজলকে আবেগতাড়িত হয়ে পড়তে দেখে পরিবারের বাকিরা ব্যস্ত হয়ে ওঠেন। ততক্ষণে নিজেকে সামলে নিয়ে ফের আগের মতোই হাসিখুশি রূপে ফিরে আসেন তিনি।

এদিন কাজলের পরনে ছিলো গোলাপি রঙের শাড়ি। কপালে টিপ, খোঁপা করা চুল, হাতে কাঁচের চুরি আর গয়নায় একেবারে বাঙালি সাজে সেজেছিলেন তিনি।

সূত্র: আনন্দবাজার

এনএস

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS