Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ১ কার্তিক ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১২ অক্টোবর ২০২১, ১৩:১২
আপডেট : ১২ অক্টোবর ২০২১, ১৩:৩৮

চমকে গেল সবাই (ভিডিও)

গত রোববার ১০ অক্টোবর ওটিটি প্লাটফর্ম চরকির ফেসবুক পাতায় এক ভিডিওতে সিনেমাটির নাম প্রকাশ করা হয়। সোমবার ১১ অক্টোবর প্রকাশ করা হয় এর টিজার। নির্মাতা রায়হান রাফির সিনেমা ‘খাঁচার ভেতর অচিন পাখি।’

এতে অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু ও তমা মির্জা। প্রকাশিত টিজার দেখেই চমকে গেছে সবাই। প্রশংসা চলছে রীতিমতো। নিমার্তা রায়হান রাফির নির্মিত সিনেমা ইতোমধ্যেই বেশ প্রশংসিত হয়েছে। এবারও এই সিনেমার মাধ্যমে আবারও প্রশংসিত হতে যাচ্ছেন। অন্তত টিজারে প্রকাশ হওয়ার পর থেকে এমনটাই বলছেন সবাই।

টিজারে দেখা যাচ্ছে, অন্ধকারাচ্ছন্ন এক পরিত্যক্ত কারখানার দুটি ড্রাম থেকে মুখ তুলে উঁকি দিচ্ছেন ফজলুর রহমান বাবু ও তমা মির্জা; যা সিনেমাপ্রেমিদের মাঝে কৌতূহল সৃষ্টি করেছে। নেটিজেনদের ধারণা এই সিনেমায় বাবু-তমাকে নিয়ে দারুণ রসায়ন জমিয়েছেন রায়হান রাফি।

রংপুরের একটি ফ্যাক্টরিতে টানা ১৫ দিন ধরে সিনেমাটির শুটিং হয়। এতে বিশেষ চরিত্রে দেখা যাবে ইন্তেখাব দিনার, নাসিরুদ্দিন ও সুমন আনোয়ারকে।

সিনেমার গল্প নিয়ে রাফি বলেন, ‘এক পরিত্যক্ত কারখানায় আটকেপড়া দুজন মানুষের, যাদের মধ্যে একজন রাজনীতিবিদ ফিরোজ খান, অন্যজন পাখি। খাঁচা থেকে বেরিয়ে আসার প্রাণান্তকর চেষ্টার মধ্য দিয়ে এক গোমর বেরিয়ে আসার গল্প এটি।’

চরকির পক্ষ থেকে জানানো হয়, চলতি মাসের যেকোনো একটি বৃহস্পতিবার মুক্তি পাবে এই সিনেমাটি।

কেইউ/এমএন/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS