• ঢাকা রোববার, ১৬ জুন ২০২৪, ২ আষাঢ় ১৪৩১
logo

তমার অভিযোগ পুরোপুরি ভিত্তিহীন: মিষ্টি জান্নাত

আরটিভি নিউজ

  ২৩ মে ২০২৪, ১৬:৩০
সংগৃহীত
ছবি: সংগৃহীত

বেশ কিছুদিন ধরেই খবরের শিরোনামে আছেন চিত্রনায়িকা মিষ্টি জান্নাত। মূলত শাকিব খানের সঙ্গে বিয়ের গুঞ্জন এবং শাহরিয়ার নাজিম জয়কে নিয়ে কড়া মন্তব্য করে সমালোচনায় রয়েছেন তিনি। এসবের মাঝেই আরেক চিত্রনায়িকা তমা মির্জার সঙ্গে বিবাদে জড়িয়েছেন তিনি।

এবার ‘মানহানিকর মন্তব্য’ দেওয়ার অভিযোগ এনে মিষ্টি জান্নাতকে আইনি নোটিশ পাঠিয়েছেন তমা মির্জা। শুধু তাই নয়, ওই নোটিশে জনসম্মুখে ক্ষমা চাওয়া এবং ১০ কোটি টাকা ক্ষতিপূরণ দেওয়ার কথা উল্লেখ রয়েছে।

আইনি নোটিশের বিষয়টি নিয়ে জানতে আরটিভির সঙ্গে মিষ্টি জান্নাতের কথা হলে তিনি বলেন, আমি এখনও আইনি নোটিশ হাতে পায়নি। আর তমা যে অভিযোগ এনেছে তা পুরোপুরি ভিত্তিহীন। আমি তার নাম উল্লেখ করে কোথাও কিছু বলিনি। যাক বিষয়টি আমার আইনজীবী দেখবে।

এদিকে আইনি নোটিশে সামাজিক যোগাযোগমাধ্যমে থাকা দুটি ভিডিওর কথা উল্লেখ করা হয়েছে। ‘আপনার বয়ফ্রেন্ডকে বিয়ে করব না, তমা মির্জাকে খোঁচা দিয়ে মিষ্টি জান্নাত’ এবং ‘চেটে চেটে নায়িকা হয়েছেন তমা মির্জা: জান্নাত‘ শীর্ষক শিরোনামে এই দুটি ভিডিও ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। এতে ‘মানহানিকর বক্তব্য’ রয়েছে বলে দাবি করেছেন তমার আইনজীবী।

নোটিশে বলা হয়েছে, এসব বক্তব্যে সাংবাদিক ও দেশের জনগণের কাছে তমা মির্জার সুনাম নষ্ট হয়েছে। এ ধরনের বক্তব্য তমার চরিত্র ও ব্যক্তিত্বে আঘাত হেনেছে। এটি শাস্তিযোগ্য অপরাধ। উদ্দেশ্য প্রণোদিতভাবে ডিজিটাল মিডিয়ায় এসব মানহানিকর বক্তব্য হয়রানির উদ্দেশ্যে করা হয়েছে। এতে ১০ কোটি টাকার মানহানি হয়েছে।

তাই নোটিশে সাত দিনের মধ্যে জনসম্মুখে ক্ষমা চাইতে ও ১০ কোটি টাকা ক্ষতিপূরণ দিতে হবে। এ ছাড়া পরবর্তী সময়ে এ ধরনের মন্তব্য থেকে বিরত থাকার কথা বলা হয়েছে। অন্যথায় প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আইনি নোটিশ প্রসঙ্গে সম্প্রতি দেশের একটি গণমাধ্যমে তমা বলেন, আমার যা বলার এবং যা করার সেটা আইনজীবী করছেন। শুধু এটুকু বলতে চাই, ছাড় দিতে দিতে বেশি বেড়ে গেছে। এসবে আর ছাড় দেওয়ার কোনো প্রশ্নই আসে না। বিন্দুমাত্র ছাড় পাবে না কেউ।

প্রসঙ্গত, ২০১৪ সালে ‘লাভ স্টেশন’ সিনেমার মাধ্যমে রুপালি পর্দায় ক্যারিয়ার শুরু করেন মিষ্টি জান্নাত। এরপর থেকে কাজ করে যাচ্ছেন নিয়মিত। অভিনেত্রী পরিচয়ের বাইরে একজন দন্ত চিকিৎসক।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সমালোচনা উপভোগ করছি: মিষ্টি জান্নাত 
রাফির উপহার পেয়ে আবেগপ্রবণ হয়ে পড়েছিলাম: তমা
তমা ও রাফি একে-অপরকে পেয়ে ভাগ্যবান! 
যাদের বিরুদ্ধে মিষ্টি জান্নাতের কড়া হুঁশিয়ারি