Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ২৯ অক্টোবর ২০২১, ১৪ কার্তিক ১৪২৮

আজও জামিন পাননি শাহরুখপুত্র আরিয়ান

আজও জামিন পাননি শাহরুখপুত্র আরিয়ান
আরিয়ান খান

বলিউড সুপারস্টার শাহরুখপুত্র আরিয়ান ও কন্যা সুহানা, দুজনই বারবার আলোচনা-সমালোচনায় আসছেন। এবার মাদকের পার্টি থেকে শাহরুখপুত্র আরিয়ানের আটক হওয়ার খবর পাওয়া গেছে।

আরিয়ান খানকে জিজ্ঞাসাবাদ করছে দেশটির নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। মাদক সেবনের অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে।

বলিউড সুপারস্টার শাহরুখপুত্র আরিয়ানকে বৃহস্পতিবার (৭ অক্টোবর) মেট্রোপলিটন আদালতে হাজির করা হয়। এ সময় তার আইনজীবী জামিন আবেদন করলে তা নাকচ করে বিচারকি হেফাজতে পাঠানোর নির্দেশ দেন। আদালতে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) রিমান্ড বাড়ানোর আবেদন করলে তা-ও নাকচ করেন আদালত।

খবর হিন্দুস্তান টাইমসের।

হিন্দুস্তান টাইমস তাদের প্রতিবেদনে জানায়, আরিয়ান খানসহ আরও সাতজনকে পাঠানো হয়েছে বিচারকি হেফাজতে। আগামী ১৪ অক্টোবর পর্যন্ত বিচারকি হেফাজতে থাকবেন তারা। এ রায়ের পরপরই আরিয়ানের আইনজীবী সতীশ মানেশিন্দে অন্তর্বর্তীকালীন ও পূর্ণ জামিন আবেদন করেছেন। আগামীকাল শুক্রবার (৮ অক্টোবর) জামিন শুনানি অনুষ্ঠিত হবে।

এদিকে আরিয়ান ও অন্য গ্রেপ্তারকৃতদের মোবাইল ফোনগুলো পরীক্ষার জন্য গান্ধী নগর ল্যাবরেটরিতে পাঠানো হয়েছে। এর আগে এনসিবি জানায়, আরিয়ানের হোয়াটসঅ্যাপ চ্যাটে চাঞ্চল্যকর তথ্য পাওয়া গেছে, যা থেকে ধারণা করা হচ্ছে তিনি আন্তর্জাতিক মাদক চক্রের সঙ্গে জড়িত।

গত ২ অক্টোবর রাতে মুম্বাই থেকে গোয়াগামী একটি বিলাসবহুল ক্রুজে অভিযান চালিয়ে ১০ জনকে আটক করেন এনসিবির কর্মকর্তারা। অভিযোগ, সেখানে রেভ পার্টি চলছিল। আটক হওয়া সেই ১০ জনের মধ্যেই রয়েছেন শাহরুখপুত্র। এই প্রমোদতরী থেকে কোকেইন, হাশিশ, এমডি-এর মতো মাদক পাওয়া গেছে বলে দাবি করেছে এনসিবি। গত ৪ অক্টোবর তাদের আদালতে তোলা হয়। পরে ৭ অক্টোবর পর্যন্ত তাদের এনসিবির হেফাজেত রাখার নির্দেশ দিয়েছিলেন আদালত।

এমএন/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS