• ঢাকা মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

তীব্র গরমে গোপনে তৃষ্ণার্তদের পাশে দাঁড়ালেন ইরফানপুত্র

বিনোদন ডেস্ক, আরটিভি

  ৩০ এপ্রিল ২০২৪, ১৭:৪৯
সংগৃহীত
ছবি : সংগৃহীত

প্রয়াত বলিউড অভিনেতা ইরফান খানের মন ছিল সোনায় মোড়ানো। এমনটাই প্রায় সময় বলেন তার কাছের তার মানুষজন ও অনুরাগীরা। তার ছেলে বাবিলও যেন হয়েছেন বাবার মতোই। তীব্র তাপদাহে নানান জায়গায় পানির কষ্ট। এই সমস্যা সমাধানে কাজ করছেন ইউটিউবার প্রেম কুমার। তাকে ৫০ হাজার টাকা দান করলেন ইরফানপুত্র।

‘ইওর নিক ভাইরাল’ নামের ইনস্টাগ্রাম পেজ রয়েছে প্রেমের। সোশ্যালে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যাচ্ছে, তাকে মোবাইলের মাধ্যমে টাকা ট্রান্সফার করছেন বাবিল খান। আর সেই সঙ্গে বলছেন, ‘আমার নাম লেখার দরকার নেই, তুই ভালো কাজ করছিস।’

বাবিলের এই ভিডিওতে মিশ্র প্রতিক্রিয়া দেখা গেছে। অনেকেই ইরফান পুত্রের এই কাজের প্রশংসা করেছেন। তবে কেউ কেউ আবার প্রশ্ন করছেন, নাম যদি নাই লেখাতে হয় তাহলে ক্যামেরার সামনে টাকা কেন দেওয়া হচ্ছে? যদিও ভিডিওর কমেন্টবক্সে প্রেম বাবিলকে প্রশংসায় ভরিয়ে দেন। এর জন্য ধন্যবাদ দেওয়ার ভাষা তার কাছে নেই বলেও জানান।

প্রসঙ্গত,সোমবার (২৯ এপ্রিল) ছিল ইরফান খানের মৃত্যুবার্ষিকী। নিউরো এন্ডোক্রিন টিউমারে আক্রান্ত ছিলেন তারকা। বিদেশে বেশ কিছুদিন ধরে চিকিৎসা হয়। দেশে ফিরে আসার পর শেষ ছবি ‘আংরেজি মিডিয়াম’ সিনেমার শুটিং শেষ করেন। এরই মাঝে শোনা যায় হাসপাতালে ভর্তি ইরফান। কোলন ইনফেকশনই কাল হল। ২০২০ সালের ২৯ এপ্রিল মুম্বাইয়ের হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন অভিনেতা।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কুপ্রস্তাবে রাজি না হওয়ায় চাচিকে হত্যাচেষ্টা, ভাসুরের ছেলে গ্রেপ্তার
মা হারালেন অভিনেতা জামিল
ভোটে জিতলেই অভিনয়কে বিদায় জানাবেন কঙ্গনা
সন্দ্বীপে ভাসুরের ছেলের বটির আঘাতে চাচি মৃত্যুশয্যায়
X
Fresh