Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮

বিচ্ছেদ ব্যথা ভুলে ফের একসঙ্গে আমির-কিরণ

বিচ্ছেদ ব্যথা ভুলে ফের একসঙ্গে আমির-কিরণ
সাবেক স্ত্রী কিরণের সঙ্গে আমির খান

১৫ বছরের দাম্পত্যের পর গেলো জুলাই মাসে বিচ্ছেদের পথে হাঁটেন আমির-কিরণ। ডিভোর্সের ঘোষণা দিয়ে সবাইকে চমকে দেন তারা। তবে বিচ্ছেদের পরও একসঙ্গে একাধিকবার দেখা গেছে তাদের। এবার ফের একসঙ্গে দেখা গেলো সাবেক এই দম্পতিকে।

জানা যায়, বান্দ্রায় 'লাল সিং চাড্ডা'-র এক ঘনিষ্ঠ বন্ধুর বিয়ের অনুষ্ঠানে একসঙ্গে হাজির হয়েছিলেন আমির ও কিরণ। বহু বছর ধরে সেই সেই ব্যক্তির সঙ্গে আমিরের ঘনিষ্ঠ বন্ধুত্ব থাকার ফলে প্রায় একপ্রকার নিশ্চিত ছিল যে, অনুষ্ঠানে দেখা দেবেন আমির। তবে সবাইকে চমকে দিয়ে ওই অনুষ্ঠানে একসঙ্গে হাজির হয়েছিলেন সাবেক দম্পতি। সেখানে উপস্থিত বেশ কিছু অতিথিদের সঙ্গে ফুরফুরে মেজাজে আড্ডা দিতে দেখা গেছে তাদের। পাশাপাশি এত সহজভাবে পার্টিতে ঘোরাফেরা করেছেন যে, তাদের দেখে মনেই হয়নি কয়েক মাস আগেই বিচ্ছেদ হয়েছে এই দম্পতির।

মাস দুয়েক আগে ডিভোর্সের ঘোষণা দিলেও ২০১৯ সাল থেকেই বিচ্ছেদের বিষয়ে পরিকল্পনা করছিলেন তারা। পরস্পরের প্রতি কোনো বিদ্বেষ না থাকলেও, নিজেদের প্রতি টান হারিয়ে ফেলেছিলেন এই দম্পতি। এখন শুধু বন্ধুত্বটাই রয়ে গেছে।

যৌথ বিবৃতিতে তারা জানিয়েছিলেন, ব্যক্তিগত জীবনে আলাদা হলেও কাজের জায়গায় তারা একসঙ্গে থাকবেন। ছেলের সমস্ত দায়িত্বও একসাথেই পালন করবেন।

সাবেক এই দম্পতির ঘনিষ্ঠ সূত্র ভারতীয় এক সংবাদমাধ্যমে জানিয়েছেন, ‘আমির ও কিরণের আলাদা হওয়ার কারণটা খুবই সাধারণ। তাদের বিয়ের প্রকৃত ভিত্তিটাই নড়ে গেছে। বিশেষ কোনো দ্বন্দ্ব বা সমস্যা নেই। তারা বন্ধু হিসেবেই থাকবেন। বিশ্বাস ও মূল্যায়ন ঠিক থাকে। কিন্তু সময়ের সঙ্গে চাহিদা, দৃষ্টিভঙ্গি, মতাদর্শের পরিবর্তন হয়। এমনকি ভালোবাসা ও বিয়ের ব্যাপারে চিন্তায় পরিবর্তন আসে।'

তিনি আরও বলেন, ‘জীবনের এক পর্যায়ে এসে বিদ্বেষ মনোভাব নিয়ে সংসার করার চেয়ে আলাদা হয়ে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রাখাটাই ভালো। তারা দু’জনই অনুভূতির দিক থেকে ২০১৯ সালেই আলাদা হয়েছেন। এরপর ট্রায়াল পিরিয়ডে ছিলেন।’

এনএস

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS