Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৩ আশ্বিন ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১১ সেপ্টেম্বর ২০২১, ১৪:২৬
আপডেট : ১১ সেপ্টেম্বর ২০২১, ১৪:৫২

সন্তান জন্মের খবর শ্রাবন্তীর, তবে নিজের নয়

সন্তান জন্মের খবর শ্রাবন্তীর, তবে নিজের নয়

টালিউডের তারকা অভিনেত্রী শ্রাবন্তীর পরিবারে এলো নতুন সদস্য। আপাতত উচ্ছ্বাসে ভাসছেন নায়িকা। তার বোন (দিদি) স্মিতা চ্যাটার্জি পুত্র সন্তানের জন্ম দিয়েছেন। নবজাতকের ছবি নেটাগরিকদের সঙ্গে শেয়ার করেছেন শ্রাবন্তী।

ইনস্টাগ্রামে নবজাতকের ছবি পোস্ট করে তিনি লিখেছেন, ‘পুত্র সন্তান। তোমার জন্য খুবই আনন্দিত দিদি। তোমাকে ভালোবাসি।’ শুভেচ্ছাবার্তায় ভরে গিয়েছে শ্রাবন্তীর পোস্টের কমেন্টস বক্স।

গত মাসেই মাসি (খালা) হতে চলার খবর ফাঁস করছিলেন শ্রাবন্তী। গণেশ চতুর্থীর পুণ্য তিথিতেই স্মিতার কোল আলো করে এলো ফুটফুটে পুত্র সন্তান। মায়ের দায়িত্ব পালনে দু-পা বাড়িয়ে থাকেন শ্রাবন্তী। এবার দায়িত্ব বাড়ল নায়িকার।

শ্রাবন্তীরা দুই বোন। ছোট থেকেই অভিনেত্রীর সবচেয়ে কাছের বন্ধু তার দিদি (স্মিতা)। ২০১৬ সালে অভিনেতা সুজয় ঘোষের সঙ্গে বিয়ে হয় স্মিতার। শ্রাবন্তীর বোনও অভিনয় জগতের সঙ্গে দীর্ঘদিন যুক্ত থেকেছেন। 'শপথ’ নামের একটি ছবিতে অভিনয়ের পাশাপাশি ‘মৌচাক’ ধারাবাহিকে কাজ করেছেন স্মিতা।

অন্যদিকে ‘মজনু’, ‘১০০% লাভ’-এর মতো একাধিক সিনেমায় কাজ করেছেন সুজয়। স্মিতার ইনস্টাগ্রাম ওয়ালে মাঝেমধ্যেই ভেসে ওঠে স্বামীর সঙ্গে কাটানো নানা সুন্দর মুহূর্তের ছবি। এবার দুই থেকে তিন হলেন তারা।

এনএস

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS