Mir cement
logo
  • ঢাকা বুধবার, ০৪ আগস্ট ২০২১, ২০ শ্রাবণ ১৪২৮

নিককে চুমু খাইনি: প্রিয়াঙ্কা

ছবি সংগৃহীত।

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ৩৯ বছর বয়সে পা রাখলেন আজ ১৮ জুলাই। দেশের গণ্ডি পেরিয়ে হলিউডেও নিয়মিত কাজ করছেন তিনি। ‘কোয়ান্টিকো’ দিয়ে সেখানে অভিষেক হয় তার। তারপর তো মার্কিন পপ-স্টার নিক জোনাসকে বিয়ে করেন প্রিয়াঙ্কা।

দুজনের বয়সের ব্যবধান অনেক। স্বামীর চেয়ে প্রায় ১০ বছরের বড় প্রিয়াঙ্কা। দীর্ঘদিনের প্রেম পর্বের পর নিকের সঙ্গে বিয়ে হয়েছিল প্রিয়াঙ্কার।

নিক ও প্রিয়াঙ্কার আলাপ সোশ্যাল মিডিয়ায়। ২০১৬ সালের ঘটনা। প্রিয়াঙ্কার টুইটারে প্রবেশ করেছিলেন নিক। তিনিই বন্ধুত্বের হাত বাড়িয়েছিলেন প্রিয়াঙ্কার দিকে। তারপর প্রিয়াঙ্কা নিককে তার ফোন নম্বর দেন।

২০১৭ সালে অক্সারের ফ্যানিটি ফেয়ার পার্টিতে প্রথম সামনাসামনি দেখা হয় দু’জনকে। প্রিয়াঙ্কার সামনে হাঁটু গেড়ে বসে নিক বলেছিলেন, “তুমি সত্যি! এতগুলো বছর কোথায় ছিলে?”

শুরুর দিকে তারা নিজের বন্ধু হিসেবেই পরিচয় দিতেন। মেট গালার অনুষ্ঠান কেটে যাওয়ার এক সপ্তাহ পর প্রথম ডেটে যান তারা। প্রিয়াঙ্কা তার অ্যাপার্টমেন্টেও নিয়ে যান নিককে। সেখানে প্রিয়াঙ্কার মা মধু চোপড়াও উপস্থিত ছিলেন। এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা বলেছিলেন, প্রথম ডেটে নিককে চুমু খাননি তিনি।

উল্লেখ্য, ২০১৮ সালের ২ ডিসেম্বর বিয়ে করেন নিক-প্রিয়াঙ্কা। হিন্দু ও খ্রিষ্টান দুই মতেই বিয়ে হয় তাদের। বর্তমানে লন্ডনে ‘সিটাডেল’ ছবির শুটিং করছেন প্রিয়াঙ্কা।

এম

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS