• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

শুটিং সেটে আহত প্রিয়াঙ্কা চোপড়া

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৭ এপ্রিল ২০২৪, ১৫:৪৫
প্রিয়াঙ্কা চোপড়া
প্রিয়াঙ্কা চোপড়া

শুটিং সেটে আহত হয়েছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। আহত হওয়ার বিষয়টি সামাজিক যোগাযোগমাধ্যমে নিজেই জানিয়েছেন এই অভিনেত্রী। বর্তমানে তার পরবর্তী সিনেমা ‘হেডস অব স্টেট’র শুটিংয়ে ব্যস্ত রয়েছেন প্রিয়াঙ্কা।

মূলত ‘হেডস অব স্টেট’র সিনেমার অ্যাকশন দৃশ্যের শুটিং করতে গিয়েই আহত হয়েছেন প্রিয়াঙ্কা। সম্প্রতি ইনস্টাগ্রামে রক্তাক্ত মুখের একটি ছবি পোস্ট করেছেন তিনি।

ছবির ক্যাপশনে প্রিয়াঙ্কা লিখেছেন— ‘জানি না আর কতবার রক্তাক্ত হতে হবে!’

প্রিয়াঙ্কা চোপড়ার ইনস্টাগ্রাম থেকে নেওয়া

ওই ছবিতে দেখা যায়, প্রিয়াঙ্কার কপাল ও গালের একপাশে ছোপ ছোপ রক্তের দাগ। চোখে মুখে ক্লান্তি। এদিকে অভিনেত্রীর এমন ছবি দেখে বেশ চমকে গেছেন তার ভক্তরা।

জানা গেছে, ফ্রান্সে প্রিয়াঙ্কার সঙ্গে তার মেয়ে মালতিও রয়েছে। সিনেমার শুটিংয়ের ফাঁকে মেয়ের সঙ্গে ভালো সময়ও কাটাচ্ছেন তিনি। শুধু তাই নয়, ফ্রান্সে এদিক ওদিকে ঘুরে বেড়াতেও দেখা গেছে মা ও মেয়েকে।

প্রসঙ্গত, ১০ বছরের ছোট নিক জোনাসকে বিয়ে করেন প্রিয়াঙ্কা। তাদের সংসারে মালতী নামের একটি কন্যা সন্তান রয়েছে। বিয়ের পরই পাকাপাকিভাবে আমেরিকায় চলে যান প্রিয়াঙ্কা। ক্যারিয়ারে ইতোমধ্যে একাধিক হলিউড সিনেমায়ও অভিনয় করেছেন তিনি। সর্বশেষ অভিনেত্রীকে কিয়ানু রিভসের ‘দ্য ম্যাট্রিক্স রেসারেকশন’ সিনেমায় দেখা গেছে প্রিয়াঙ্কাকে।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাধ্য হয়ে পরিবার নিয়ে ২০ মিলিয়ন ডলারের বাড়ি ছাড়লেন প্রিয়াঙ্কা
X
Fresh