Mir cement
logo
  • ঢাকা শনিবার, ৩১ জুলাই ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮

আরটিভি নিউজ

  ১৪ জুন ২০২১, ২৩:২৫
আপডেট : ১৪ জুন ২০২১, ২৩:২৯

মানুষ আঙুল তুলবে এমন কাজ করা উচিত নয় শিল্পীদের: জায়েদ খান(ভিডিও)

মানুষ আঙুল তুলবে এমন কাজ করা উচিত নয় শিল্পীদের: জায়েদ খান

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান বলেন, শিল্পীদের এমন কাজ করা উচিত নয় যাতে মানুষ আঙুল তুলতে পারে।

চিত্র নায়িকা পরীমণির সঙ্গে ঘটে যাওয়ার প্রসঙ্গ তুলে ধরে জায়েদ খান বলেন, শিল্পীদের ব্যক্তিগত জীবন রয়েছে সত্য কিন্তু তাদের উচিত নিজের ব্যক্তিত্বকে ধরে রেখে মানুষকে আনন্দ দেওয়া। এমন কোনও কাজ করা উচিত নয় যাতে মানুষের চোখে সমালোচনার পাত্র হতে হয়।

আজ সোমবার (১৪ জুন) রাত সাড়ে ১০টার দিকে এক সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।

এ সময় জায়েদ খান বলেন, বৃহস্পতিবার (১০ জুন) পরীমণি আমার সঙ্গে দেখা করে তার সঙ্গে ঘটে যাওয়া সমস্যার কথা আমাকে অবহিত করে। ঘটনার বিস্তারিত শুনে আমি তাকে সব ধরনের সহযোগিতার আশ্বাস দেই। এ সময় পরী পুলিশের আইজিপির সঙ্গে দেখা করার কথা জানালে আমি আইজিপিকে ফোন দেই। কিন্তু তিনি ঢাকার বাইরে থাকায় তাঁর সঙ্গে দেখা করা সম্ভব হয়নি। এরপর থানায় মামলা করার কথা বললেও তিনি (পরীমণি) এড়িয়ে যায়।

জায়েদ খান বলেন, আমরা শিল্পী সমিতির প্রতিনিধি। শিল্পীদের যেকোনো ধরনের সমস্যা সমাধান করাই আমাদের কাজ। আমরা সব সময় শিল্পীদের পাশে আছি।

আরও পড়ুন...পরীমণি মদের জন্য উত্তেজিত হয়ে গ্লাস ছুড়ে মারেন: নাসির

জায়েদ খান আরও বলেন, এক সময় নায়িকারা নায়কদের সঙ্গে আড্ডা দিতেন। কিন্তু এখন অনেক নায়িকা আছেন যারা নিজেদের পরিচিত জনের সঙ্গে আড্ডা দেন। নায়কদের সঙ্গে অভিনয় ছাড়া কোনও সম্পর্ক রাখছে না।

নায়িকা পরীমণি চলচ্চিত্র বন্ধুত্বের কোনও সহযোগিতা পাননি এমন কথা অস্বীকার করে নায়ক জায়েদ খান বলেন, আমরা সব সময় শিল্পীদের সঙ্গে আছি এবং ভবিষ্যতে থাকব।

জেএইচ/এসএস

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS