Mir cement
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ৩০ বৈশাখ ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২২ এপ্রিল ২০২১, ১৪:২৯
আপডেট : ২২ এপ্রিল ২০২১, ১৫:০১

‘মিসেস ওয়ার্ল্ড’ খেতাব বর্জন করলেন মুকুট কেড়ে নেয়া সুন্দরী

‘মিসেস ওয়ার্ল্ড’ খেতাব বর্জন করলেন মুকুট কেড়ে নেয়া সুন্দরী
ফাইল ছবি

চলতি বছরের 'মিসেস শ্রীলঙ্কা' খেতাব জিতেছেন পুষ্পিকা ডি সিলভা। তাকে বিজয়ী ঘোষণার পর হঠাৎ করে স্টেজে উঠেন বর্তমান ‘মিসেস ওয়ার্ল্ড’ ক্যারোলিন জুরি। মাইক্রোফোন ছিনিয়ে নিয়ে তিনি দাবি করেন, পুষ্পিকা ডিভোর্সপ্রাপ্ত এবং সে এই খেতাবের যোগ্য নন। তিনি পুষ্পিকার মাথা থেকে মুকুটটি ছিনিয়ে প্রতিযোগিতার রানার-আপের মাথায় পরিয়ে দেন।

আরও পড়ুনঃ কবরীর মৃত্যুর কয়েক ঘন্টা পরই জন্ম নিয়েছে নাতনি

এ নিয়ে থানায় অভিযোগ করলে জুরিকে গ্রেপ্তার করেছিল পুলিশ। পরে তিনি জামিনে ছাড়া পান। জামিনে ছাড়া পেয়ে নিজের ‘মিসেস ওয়ার্ল্ড ২০২০’ খেতাব বর্জনের সিদ্ধান্ত নিয়েছেন ক্যারোলাইন জুরি। আর্ন্তজাতিক সংবাদমাধ্যমকে এমনটাই জানিয়েছে মিসেস ওয়ার্ল্ড কর্তৃপক্ষ।

এক বিবৃতিতে তারা বলেন, ক্যারোলাইন জুরির খেতাব বর্জন করার সিদ্ধান্ত একান্তই তার। তিনি সেচ্ছায় এ সিদ্ধান্ত নিয়েছেন এবং আমাদেরকে জানিয়েছেন।

আরও পড়ুনঃ রোজা রেখে কটাক্ষের শিকার ভাস্বর চট্টোপাধ্যায়

প্রসঙ্গত, ‘মিসেস শ্রীলঙ্কা ২০১৯’ নির্বাচিত হওয়ার পর লাসভেগাসে ‘মিসেস ওয়ার্ল্ড ২০২০’ প্রতিযোগিতায় অংশ নেন জুরি। সেখানেও সেরার শিরোপা জেতেন তিনি। নিজের মাথায় তোলেন ‘মিসেস ওয়ার্ল্ড ২০২০’ এর মুকুট। তবে তার খেতাব বর্জনের কারণে ২০২০ সালের আয়ারল্যান্ডের রানার আপ কেট স্নাইডারের মাথায় উঠবে বিজয়ের মুকুট। তিনি খেতাব পাবেন ‘মিসেস ওয়ার্ল্ড ২০২০’ বিজয়ীর।

এনএস

RTV Drama
RTVPLUS