Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ১০ বৈশাখ ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৯ মার্চ ২০২১, ১৭:৩৫
আপডেট : ১৯ মার্চ ২০২১, ১৭:৫৭

মারাত্মক ট্রোলের শিকার, সাহসী পদক্ষেপ নায়িকার

মারাত্মক ট্রোলের শিকার, সাহসী পদক্ষেপ নায়িকার
সামান্থা আক্কিনেনি

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সামান্থা আক্কিনেনি প্রায়ই খবরের শিরোনামে থাকেন। খোলামেলা কথা বলার ক্ষেত্রে তার বেশ নাম রয়েছে। অভিনেতা নাগা চৈতন্যের সঙ্গে বিয়ের পর নিজের পছন্দমতো বেশ খোলামেলা পোশাকে ছবি প্রকাশ করেছিলেন তিনি। সেসময় পোশাকের কারণে তাকে মারাত্মক ট্রোল করা হয়েছিলো, যা আজও ভুলতে পারেননি নায়িকা।

আরও পড়ুন : জন্মদোষ কাটাতে নিজের ছাত্রকেই বিয়ে করলেন শিক্ষিকা!

তিনি বলেন, 'আমার মনে আছে, বিয়ের পর আমি যখন প্রথম খোলামেলা পোশাক পরেছিলাম তখন আমাকে ভয়ংকরভাবে ট্রোল করা হয়েছিলো। সেই পরিস্থিতিটা খুবই কঠিন ছিলো। তবে আমি তা কাটিয়ে উঠেছি। আমি বলছি না যে, আমি সাহসী কিছু করেছিলাম। তবে এটুকু বলতে পারি আমি সেই পরিবর্তনের অংশ হতে পেরেছিলাম।

এদিকে নতুন খবরে জানা যায়, সিনেমা থেকে সাময়িক বিদায় নিচ্ছেন নায়িকা। গুঞ্জন উঠেছে- মা হওয়ার জন্যই এক বছরের বিরতি নেবেন এই অভিনেত্রী। তবে সন্তান জন্মের বিষয়ে কিছু জানাননি এই তারকা দম্পতি।

আরও পড়ুন : মিয়ানমারে বিক্ষোভে গুলিতে নিহত আরও ৯

প্রসঙ্গত, বর্তমানে ‘কাতুবাকুলা রেন্ডু কাদাল’ সিনেমা নিয়ে ব্যস্ত সময় পার করছেন সামান্থা। এছাড়াও খুব শীঘ্রই ‘শকুন্তলাম’সিনেমার ক্যামেরার সামনে দাঁড়াবেন তিনি। এই দুই সিনেমা ছাড়াও অশ্বিন সারাবানাম পরিচালিত একটি ভৌতিক সিনেমায় অভিনয় করবেন এই অভিনেত্রী। এছাড়া ‘দ্য ফ্যামিলি ম্যান টু’ ওয়েব সিরিজের মাধ্যমে ডিজিটাল প্ল্যাটফর্মে অভিষেক হবে তার। সূত্র- পিঙ্কভিলা

এনএস

RTV Drama
RTVPLUS