Mir cement
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ৩০ বৈশাখ ১৪২৮

বিনোদন ডেস্ক

  ১৪ মার্চ ২০২১, ১২:০৫

অন্যের সঙ্গে শয্যা ভাগ, অভিযোগের তীর শ্রাবন্তীর দিকে!  

ছবিতে শ্রাবন্তী-রোশান।

পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী। তৃতীয় স্বামীর রোশান সিংয়ের সঙ্গে তার সম্পর্ক ভাঙার পথে। অনেক দিন হলো তারা আলাদা থাকছেন।

মাঝে মধ্যেই স্ত্রীকে ইঙ্গিত করে রোশান সোশ্যাল মিডিয়ায় কটাক্ষ করে থাকেন। একের পর এক মন্তব্যগুলো যে স্ত্রী শ্রাবন্তীকে নিয়েই করেন তিনি। এ কথা কারো অজানা নয়।

এবার ভয়ংকর এক মন্তব্য করে বসলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় রোশান লিখেছেন, ‘সঙ্গী দ্বিচারিতা করলে তাকে ত্যাগ করাই শ্রেয়। বিশেষ করে সে যদি তোমার অনুপস্থিতিতে অন্যের সঙ্গে শয্যা ভাগ করে!’

তবে কটাক্ষ কার দিকে ছুঁড়লেন রোশান, তা স্পষ্ট নয়। তবে মন্তব্যের ভঙ্গি দেখে নেটাগরিকদের মনে প্রশ্ন উঠেছে, আগের মতোই স্ত্রী শ্রাবন্তীকেই কি বিঁধলেন তিনি? কেনই বা বিঁধলেন? কে দ্বিচারিতা করেছেন তার সঙ্গে!

টালিউডের এই জনপ্রিয় নায়িকা অভিনয় জীবন শুরু করার কয়েক বছর পরই পরিচালক রাজীব বিশ্বাসকে বিয়ে করেন। ২০০৩ সালে সেটি ছিল শ্রাবন্তীর প্রথম বিয়ে।

২০১৬ সালে দু’জনের ডিভোর্স হয়। তারপর থেকে ছেলে ঝিনুক মায়ের কাছেই থাকে। এরপর ২০১৬ সালেই মডেল কৃষাণ ব্রজকে বিয়ে করেছিলেন যদি একদিন ছবির নায়িকা। অথচ সে বিয়ে ছ’মাসের বেশি টেকেনি। সবশেষ ২০১৯ সালের ১৯ এপ্রিল চণ্ডীগড়ের একটি গুরুদ্বারে গিয়ে রোশান সিংয়ের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন শ্রাবন্তী।

এন

RTV Drama
RTVPLUS