Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ১৮ মে ২০২১, ৪ জ্যৈষ্ঠ ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৩ মার্চ ২০২১, ১০:১২
আপডেট : ১৩ মার্চ ২০২১, ১০:৩০

কলেজ পড়ুয়ার দ্বারা ধর্ষিত হয়েও নীরব ছিলেন পদ্মা লক্ষ্মী

কলেজ পড়ুয়ার দ্বারা ধর্ষিত হয়েও নীরব ছিলেন পদ্মা লক্ষ্মী
ফাইল ছবি।

কৈশোরে ধর্ষিত হয়েছিলেন আমেরিকান টিভি পার্সোনালিটি, লেখিকা, মডেল ও অভিনেত্রী পদ্মা লক্ষ্মী। নিউইয়র্ক টাইমসে একটি আর্টিকেল লেখেন লক্ষ্মী। সেখানে জানান, ৭ বছর বয়সে তিনি প্রথমবার যৌন নির্যাতনের শিকার হন এবং ১৬ বছর বয়সে প্রথমবার ধর্ষণ করা হয় তাকে।

সেই সময়ের ঘটনার বর্ণনা দিয়ে লক্ষ্মী জানিয়েছেন, ১৬ বছর বয়সে ‘চার্মিং এবং হ্যান্ডসাম’ এক কলেজ পড়ুয়ার সঙ্গে প্রেম করতেন লক্ষ্মী। প্রথমে ছেলেটি তাকে লস এঞ্জেলেসের মলের পার্টটাইম রিটেলের চাকরির মাঝে ফ্লার্ট করতো। পরবর্তীতে তাদের মাঝে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এক নিউ ইয়ারের সন্ধ্যায় প্রেমিকের সঙ্গে ঘুরতে বেরিয়েছিলেন তিনি। রাতে প্রেমিকের অ্যাপার্টমেন্টেই ঘুমিয়ে পড়েছিলেন।

আরও পড়ুনঃ গাড়িতে পোশাক বদলে আলোচনায় নায়িকা!

তিনি বলেন, আমরা কিছুটা ঘনিষ্ঠ ছিলাম। সে জানতো আমি ভার্জিন এবং আমি কখন যৌন সম্পর্ক স্থাপনের জন্য প্রস্তুত সে বিষয়ে দ্বন্দ্বে ছিলাম। সম্পর্কের কয়েক মাসের মধ্যেই সে আমাকে ঘুমন্ত অবস্থায় যৌন নির্যাতন করে। ঘুম ভাঙার পর আমি দেখি, আমার দুই পায়ের মাঝে ধারালো ব্লেডের মতো কিছু একটার আঘাত লাগছে। সে আমার ওপরে ছিল। আমি জিজ্ঞাসা করেছিলাম, ‘এটা তুমি কী করছ?’ সে জানিয়েছিল ‘এটা তোমায় অল্প কিছুটা সময়ই ব্যথা দেবে।’

সে সময় তিনি বুঝতে পারেননি, ঘটনাটি ধর্ষণ নাকি যৌনতা? তাই পরবর্তীকালে প্রেমিকদের কাছে নিজেকে ভার্জিন দাবি করতেন তিনি।

আরও পড়ুনঃ ১০০ কোটি বাজেটের ছবির মোশন পোস্টার নিয়ে হাসাহাসি (ভিডিও)

অন্য এক অভিজ্ঞতার বর্ণনা দিয়ে লক্ষ্মী জানান, ৭ বছর বয়সে তাকে এক বছরের জন্য ভারতে পাঠান হয়। সেখানে তিনি তার দাদু ঠাকুমার সঙ্গে থাকতেন। কিন্তু এক আত্মীয় তাকে খারাপভাবে ছুঁয়েছে এবং নিজের যৌনাঙ্গে লক্ষ্মীর হাত রেখেছে।

তার মতে, মেয়েরা যদি যৌন নির্যাতনের বিষয়ে মুখে কুলুপ এঁটে রাখে, সত্যিটা প্রকাশ করতে খুব বেশি সময় নেয়, তাহলে যুগে যুগে পুরুষরা মহিলাদের অত্যাচার চালিয়ে যাবে।

এনএস/পি

RTV Drama
RTVPLUS