• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

১০০ কোটি বাজেটের ছবির মোশন পোস্টার নিয়ে হাসাহাসি (ভিডিও)

বিনোদন ডেস্ক

  ১২ মার্চ ২০২১, ১৯:৪০

১০০ কোটি টাকার বেশি বাজেটের ছবি নির্মাণ করলেন নায়ক ও প্রযোজক অনন্ত জলিল। কিন্তু তার এই ব্যয়বহুল ছবির মোশন পোস্টার নিয়ে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো হাসাহাসি শুরু হয়েছে।

নায়কের নতুন ছবি ‘দিন : দ্য ডে’র মোশন পোস্টার বৃহস্পতিবার (১১ মার্চ) দুপুর ৩টা ১৭ মিনিটে নিজের ফেসবুক পেজে প্রকাশ করেন। আর ক্যাপশনে অনন্ত লিখেন, ‘দ্য বিগ বস ইজ ব্যাক।’ এরই মধ্যে পোস্টারে ২০ হাজার লাইক ও সাড়ে ৪ হাজারের বেশি কমেন্টস পড়েছে। যার বেশির ভাগই নেতিবাচক।


আরও পড়ুনঃ গোপনে সিঙ্গাপুর-থাইল্যান্ড ভ্রমণের প্রতিযোগিতা, ছিলো স্বামী-স্ত্রীর মতোই!

খালেদ মানসুর লিখেছেন, ১০০ কোটি টাকা খরচ করে এই ... বানাইসেন বস? রেল স্টেশনের সাইডে মোবাইল দোকানে বসে যেসব পিচ্চি-ওরাও আরো ভালো এডিট করে দিবে-ভিএফেক্স লাগবেও না। ইনফ্যাক্ট এই ট্রেলার দেখার পর আপনার নিঃস্বার্থ ভালোবাসা আমার কাছে ভালো লাগা শুরু হইছে। টাকাপয়সা ভালো পথে বিনিয়োগ করুন। এসব অখাদ্য পাবলিক খাবেনা বস।

হাবিব লিখেছেন, আলিফ লায়লা যুগের মতো ভিএফএক্স এখন কেউ খায় না! ভাই দেশে অনেক ট্যালেন্টেড ভিএফএক্স আর্টিস্ট আছে, আপনার এ গ্রেড মুভির জন্য এরকম সি গ্রেড ভিএফএক্স মানায় না। শুধু শুধু এদের পিছনে টাকা না ঢেলে যারা ভালো ভিএফএক্স আর্টিস্ট ওদেরকে হায়ার করেন। এরকম ভুগিচুগি জিনিসের জন্যই ভালো জিনিসের ওপর দাগ পড়ে।

আরও পড়ুন : পদোন্নতি পেলেন না আলোচিত ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম

আলমিরাজ মন্তব্য করেছেন, এটা কী রে ভাই? পাবজির গ্রাফিক্স তো এর থেকে শতগুনে ভালো। আমিতো দেখে দুঃখি দ্যা Sad হয়ে গেলাম।

তারকা দম্পতি অনন্ত জলিল ও বর্ষা অভিনীত ‘দিন : দ্য ডে’ আসছে ঈদুল আজহায় পাঁচটি ভাষায় ৮০টি দেশে মুক্তি দেওয়া হবে বলে জানা যায়। এটি নির্মাণ করেছেন ইরানি পরিচালক মুর্তজা অতাশ জমজম।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভোট দিয়ে যা বললেন অনন্ত জলিল
ক্ষমা চাইলেন অনন্ত জলিল
যাদের হাতে সিনেমা নেই তারাই নির্বাচন করে : অনন্ত জলিল
যে কারণে নিপুণের প্রস্তাব ফিরিয়ে দিলেন অনন্ত জলিল
X
Fresh