logo
  • ঢাকা সোমবার, ০৮ মার্চ ২০২১, ২৩ ফাল্গুন ১৪২৭

ফর্সা হওয়ার জন্য মুখে পাউডার মাখতেন প্রিয়াঙ্কা

প্রিয়াঙ্কা চোপড়া,
প্রিয়াঙ্কা চোপড়া।

প্রিয়াঙ্কা চোপড়া। একজন আবেদনময়ী চলচ্চিত্র অভিনেত্রী। ভক্তরা তার জন্য পাগল। অথচ এই প্রিয়াঙ্কা নিজের শ্যামলা রং পছন্দ করতেন না।

সাত খুন মাফ ছবি খ্যাত অভিনেত্রী বলেছেন, ছোটবেলায় ফর্সা হওয়ার জন্য মুখে ক্রিম আর ট্যালকম পাউডার মেখে থাকতেন তিনি। নিজের রঙকে ভালোবাসতে শিখেছেন অনেক পরে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা জানিয়েছেন, ফর্সা হওয়ার ক্রিমের বিজ্ঞাপন করা তার জীবনের খারাপ সিদ্ধান্তগুলোর মধ্যে একটি। এটাও অবশ্য ঠিক, যে সমাজে তিনি বেড়ে উঠেছেন, সেখানে ফর্সা হতে চাওয়া মোটেই দোষের কিছু নয়। বিষয়টিকে স্বাভাবিকভাবেই দেখা হয়। ভারতে তো বটেই, সম্পূর্ণ দক্ষিণ এশিয়াতেই রঙকে এমন কদর করা হয়, যে কেউ ফর্সা হতে চাইবে।

এমন একটা পরিস্থিতিতে দাঁড়িয়ে একজন অভিনেত্রী যদি এই ধরনের ক্রিমের বিজ্ঞাপন করেন তাতে অবাক হওয়ার কিছু নেই। ফর্সা হওয়ার ক্রিমের ব্যবসা এসব দেশে এতোটাই বড় যে, এমন প্রস্তাব পেলে অনেকেই লুফে নেবে।

প্রিয়াঙ্কা আরও জানিয়েছেন, তবে এই স্রোতে গা ভাসিয়ে লজ্জিত তিনি। তবে যে সামাজিক মনোভাবে বেড়ে উঠেছেন তিনি, তাতে একটা সময় নিজেও ভাবতেন তারও ফর্সা হওয়া জরুরি। পড়ে অবশ্য বুঝেছেন, বিষয়টার সঙ্গে কতটা বৈষম্য জড়িয়ে রয়েছে।

এম

RTV Drama
RTVPLUS