logo
  • ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ২ মাঘ ১৪২৭

অর্জুন-মালাইকার যে দিনটি বিশেষ

ছবিতে অর্জুন-মালাইকা।
বলি তারকা মালাইকা অরোরা নতুন বছরের ছুটি কাটাতে গোয়ায় রয়েছেন। তবে একা নয়, সঙ্গে রয়েছেন অর্জুন কাপুর। দু’জনের একসঙ্গে নববর্ষের ছুটি কাটানোর ছবি এখন ঝড় তুলছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

রোববার (৩ জানুয়ারি) বলিউড অভিনেত্রী মালাইকা অরোরা সুস্বাদু খাবার রান্না করেন জীবনসঙ্গী অর্জুনের জন্য। সুস্বাদু খাবারে বেশ মুগ্ধ হয়েছেন নায়ক। এ যেন অর্জুনের জন্য মালাইকার তৈরি বিশেষ দিন অর্থাৎ ‘বিশেষ রোববার’। তাই তো উচ্ছ্বসিত হয়ে সেই খাবারের ছবি শেয়ার করেন ইনস্টাগ্রামে। আর ক্যাপশনে লিখেন, ‘যখন রোববার আমার জন্য রান্না করেন তিনি’।

অর্জুনের শেয়ার করা সেই পোস্টটি নিজের ওয়ালে পুনরায় শেয়ার করেন মালাইকা। নায়িকা অবশ্য ক্যাপশনে ভালোবাসার প্রতীক জুড়ে দিয়েছেন। এ বলি তারকা ক্যাপশনে লাল হৃদয়ের আইকন দিয়েছেন। যা রীতিমত ভক্ত-অনুরাগীদের মনে ভালোবাসার প্রকাশ হিসেবে জায়গা করে নিয়েছেন।

এছাড়াও রোববার মালাইকা অরোরা তার নিজের কিছু ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। উষ্ণ হাই বোল্ডের ছবিগুলো নজর কাড়ছে নেটিজেনদের। সেসব ছবির ক্যাপশনে নায়িকা লিখেছেন, ‘হাসো, সুখী হও এবং বছরের দিন গণনা কর... গৌরবময় কর তোমার ২০২১ সাল... শুভ রোববার’।

সম্প্রতি ক’দিন যাবত স্বামী অর্জুন কাপুরের সঙ্গে গোয়াতে নতুন বছরের ছুটি কাটাচ্ছেন বলি তারকা মালাইকা অরোরা। সেখানে তাদের সফরসঙ্গী হয়েছেন মালাইকার বোন অমৃতা।

এসআর/এম

RTV Drama
RTVPLUS