logo
  • ঢাকা রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৮ নভেম্বর ২০২০, ১৯:৩১
আপডেট : ০৮ নভেম্বর ২০২০, ২০:১৭

যৌনতার চেয়েও বেশি পছন্দ পিৎজা, বললেন কিয়ারা

Actress Kiara Advani
অভিনেত্রী কিয়ারা আডবাণী
বলিউড অভিনেতা অক্ষয়ের স্ত্রী টুইংকেল খান্নার অনলাইন উদ্যোগ ‘ট্যুইক ইন্ডিয়া’র ভিডিওতে সম্প্রতি নিজের সম্পর্কে বেশ কিছু আকর্ষণীয় তথ্য দিয়েছেন অভিনেত্রী কিয়ারা আডবাণী। অভিনেত্রীকে জিজ্ঞাসা করা হয়েছিল এমন কী কী আছে, তা ‘উপভোগ্য দারুণ যৌনতা’র চেয়েও তার বেশি প্রিয়।

জবাবে কিয়ারা জানান, চমৎকার পিৎজা, শপিং, একটা ভালো মুভি। এই তিনটি বিষয় যৌনতার চেয়েও বেশি পছন্দ তার। তার সবচেয়ে বড় চিয়ারলিডার হিসাবে নিজের বাবা-মায়ের উল্লেখ করেছেন।

ইদানিং এই সুন্দরীর নাম আলোচনার কেন্দ্রে রয়েছে ‘লক্ষ্মী’ ছবির জন্য। শিরোনাম নিয়ে বিতর্কের বিষয়বস্তু হয়ে ওঠা ছবিটি ৯ নভেম্বর মুক্তি পাচ্ছে ডিজনি, হটস্টারে। ছবিতে কিয়ারাকে দেখা যাবে অক্ষয় কুমারের সঙ্গে। ‘গুড নিউজ’-এও দুজনে কাজ করেছেন একসঙ্গে। শেষ কিয়ারাকে দেখা গেছে ‘গিলটি’ ছবিতে। তার বেশ কয়েকটি ছবি মুক্তির অপেক্ষায়। এগুলো হলো ‘ইন্দু কি জওয়ানি’, ‘ভুল ভুলাইয়া ২’, ‘শের শাহ’।

সম্প্রতি কিয়ারা সোস্যাল মিডিয়ায় ট্রেন্ডিং হন দি কপিল শর্মা শো-র একটি এপিসোডে অক্ষয় কুমারের সঙ্গে আলাপচারিতার পর। কিয়ারা নাকি শের শাহ ছবির সহঅভিনেতা সিদ্ধার্থ মালহোত্রাকে ডেট করছেন বলে গুঞ্জন শোনা যায়। সেই শো-তে অক্ষয়ের কথায়ও তার ইঙ্গিত মেলে। অক্ষয় কিয়ারা সম্পর্কে মন্তব্য করেন, ‘বড়ি সিদ্ধান্তওয়ালি লড়কি হ্যায়! সূত্র: এবিপি আনন্দ।

জিএ 

RTVPLUS