logo
  • ঢাকা শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১৯ অগ্রহায়ণ ১৪২৭

আরটিভি নিউজ

  ২২ অক্টোবর ২০২০, ১৯:৪৯
আপডেট : ২২ অক্টোবর ২০২০, ২২:৪৯

আরটিভির বাংলার গায়েনে যুক্ত হলো বেঙ্গল সিমেন্ট (ভিডিও)

বাংলার আনাচে কানাচে ছড়িয়ে ছিটিয়ে থাকা ফোক গানগুলো নিয়ে আরটিভি আয়োজন করেছে লোকসঙ্গীতের প্রতিযোগিতা 'বাংলার গায়েন'। ইতোমধ্যে অনলাইনে এই আয়োজনে অংশ নিয়েছেন দেশ-বিদেশের হাজার হাজার প্রতিযোগী। এবার এই আয়োজনে যুক্ত হলো দেশের প্রথম সারির সিমেন্ট ব্র্যান্ড বেঙ্গল সিমেন্ট।

বৃহস্পতিবার (২২ অক্টোবর) বিকেলে রাজধানীর হোটেল সোনারগাঁওয়ে আরটিভির লোকগানের রিয়েলিটি শো বাংলার গায়েন-র সাথে আনুষ্ঠানিকভাবে যুক্ত হয় বেঙ্গল সিমেন্ট।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানের উদ্বোধন করেন আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান এবং বেঙ্গল সিমেন্টের সিইও আসাদুল হক সুফিয়ানী। 

আরটিভির প্রধান নির্বাহী সৈয়দ আশিক রহমান বলেন, বাংলা লোকগান বাংলা গানের প্রাণ। আমি অত্যন্ত আশাবাদী যে, বাংলাদেশের মানুষ নতুন কিছু এবং ভালো কিছু পেতে যাচ্ছে। করোনায় মানুষ যখন ঘরবন্দী থেকে হতাশায় নিমজ্জিত হয়ে পড়ছিল তখন ভাবতে শুরু করলাম, আমরা এমন কিছু শুরু করি যাতে প্রচুর মানুষকে সম্পৃক্ত করা যায় আনন্দের সাথে। সেই থেকে এই প্রতিযোগিতার সূচনা। চলতি বছরের জুন থেকে এ প্রতিযোগিতার কার্যক্রম শুরু হওয়ার পর বাংলাদেশসহ সারা বিশ্ব থেকে সে পরিমাণ সাড়া পেয়েছি তাতে আমরা অভিভূত। চার হাজার প্রতিযোগী থেকে বিচারকগণ বাছাই করে তিনশো জনকে নির্বাচিত করেছেন। এদের প্রত্যেককে আমি অভিনন্দন জানাই। তাদেরকে নিয়েই শুরু হবে চূড়ান্ত পর্ব যেখান থেকে আমরা পেয়ে যাবো বাংলাদেশের আইকনকে। যে বাংলা লোকগানকে নতুন ভাবে সমৃদ্ধ করবে। এই শুভক্ষণে বেঙ্গল সিমেন্ট আমাদের সাথে যুক্ত হওয়ায় তাদেরকে বিশেষ ধন্যবাদ জানাই।

বেঙ্গল সিমেন্টের সিইও আসাদুল হক সুফিয়ানী বলেন, আরটিভি সবসময় আমাদের সংস্কৃতিকে প্রাধান্য দিয়ে অনুষ্ঠান করে থাকে। নতুন প্রতিভা বিকাশেও তারা খুবই যত্নশীল এবং তৎপর। বাংলার গায়েন তেমনি একটি অনুষ্ঠান। এ অনুষ্ঠানের সাথে বেঙ্গল সিমেন্টকে যুক্ত করতে পেরে আমরা খুবই আনন্দিত এবং গর্ববোধ করছি।                  

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলার গায়েনের বিচারক সংগীত পরিচালক ও শিল্পী এস আই টুটুল, সংগীত পরিচালক শওকত আলী ইমন এবং সংগীত পরিচালক ও শিল্পী ইবরার টিপু, আরটিভির অনুষ্ঠান প্রধান দেওয়ান শামসুর রকিব, প্রশাসন বিভাগের উপ-প্রধান মোহাম্মদ মাসুদুল আমিন, উপ-বার্তা প্রধান মামুনুর রহমান খান, হেড অব মার্কেটিং সুদেব চন্দ্র ঘোষ। উপস্থিত ছিলেন বাংলার গায়েনের প্রযোজক সোহাগ মাসুদ, বাউলশিল্পী শফি মন্ডল এবং আরও অনেকে।

জিএ

RTVPLUS