logo
  • ঢাকা শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১ আশ্বিন ১৪২৭

ফেসবুক লাইভ শেষে ভারতীয় অভিনেত্রীর আত্মহত্যা 

  বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

|  ০৭ আগস্ট ২০২০, ২০:২৫ | আপডেট : ০৭ আগস্ট ২০২০, ২০:৫৪
Anupama Pathak
অনুপমা পাঠক। ফাইল ছবি।
ভারতীয় চলচ্চিত্র জগতের আরও এক তারকা আত্মহত্যা করেছেন। তিনি ভোজপুরি অভিনেত্রী অনুপমা পাঠক। দাহিসরের বাড়ি থেকে উদ্ধার হয় অভিনেত্রী অনুপমা পাঠকের মরদেহ। ভারতীয় পুলিশ জানায়, গত ২ আগস্ট তিনি আত্মঘাতী হন তিনি।  

ভারতীয় গণমাধ্যম জানায়, জীবনের এই চরম সিদ্ধান্ত নেওয়ার ঠিক আগে ১০ মিনিটের জন্য নাকি তিনি ফেসবুক লাইভ করেছিলেন। সেই ভিডিওতে নিজের যন্ত্রণার কথা খুলে বলেন অভিনেত্রী। এমনকি অনুরাগীদের জানান, জীবনে যেন কাউকে বিশ্বাস না করেন কেউ। তাহলেই ঠকতে হবে। পরিবর্তে মিলবে হাজারো হতাশা।

অভিনেত্রী বলেন, ধরুন কেউ আপনার ভীষণ প্রিয়, কাছের বন্ধু। তাকে যদি নিজের কষ্টের কথা খুলে বলেন, জানান আপনার আত্মঘাতী হতে ইচ্ছা করছে, তখন কিন্তু সে সরে যাবে। বলবে এসব থেকে তাকে যেন দূরে রাখা হয়। যাতে সত্যিই আপনার মৃত্যুর পর কোনোভাবে তার নাম না জড়ায়। আপনাকে সকলে বিশ্বাস করবে এমন মানুষ হয়ে উঠুন। কিন্তু অন্যের উপর কখনও ভরসা করবেন না। মানুষ ভীষণ স্বার্থপর। কেউ কারও জন্য ভাবে না।

ভিডিওতে নির্দিষ্ট কারও নাম নেননি তিনি। কিন্তু সেই লাইভেই তার মানসিক পরিস্থিতি অনেকখানি স্পষ্ট হয়ে যায়। তিনি যে জীবনে প্রতারিত হয়েছেন, তার আন্দাজ পান অনুরাগীরা। কিন্তু সেই লাইভের পর আর নিজেকে সময় দেননি বছর চল্লিশের অভিনেত্রী। গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হন। 

পুলিশের খবর, সুইসাইড নোটে অনুপমা লিখেছেন, মালাডের এক কোম্পানিতে দশ হাজার টাকা বিনিয়োগ করেছিলেন তিনি। কিন্তু নির্ধারিত সময়ের পরেও টাকা ফেরত দিচ্ছিল না তারা। এ ছাড়াও সেই চিঠিতে মনীশ ঝা বলে এক ব্যক্তির নামও নাকি উল্লেখ করেছেন অনুপমা, লকডাউনের শুরুতে তিনি অনুপমার কাছ থেকে তার দু-চাকার গাড়ি নিয়ে গেলেও ফেরত দেননি।

হিন্দি টেলিভিশন সিরিয়ালের পাশাপাশি বেশ কিছু ভোজপুরী ছবিতেও অভিনয় করেছেন অনুপমা পাঠক।

জিএ 

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৩৫৫৪৯৩ ২৬৫০৯২ ৫০৭২
বিশ্ব ৩,২১,৯৬,৬৫৫ ২,৩৭,৫১,১৩৪ ৯,৮৩,৬০৯
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বিনোদন এর সর্বশেষ
  • বিনোদন এর পাঠক প্রিয়