• ঢাকা মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১
logo

অবশেষে ‘নায়ক’র মুক্তি

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৫ অক্টোবর ২০১৮, ১৫:২৬

নানা নাটকীয়তা শেষে আগামী ১৯ অক্টোবর মুক্তি পেতে যাচ্ছে ‘নায়ক’। ছবিটিতে প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় নায়ক বাপ্পি চৌধুরী ও নবাগত নায়িকা অধরা খান। এই ছবির মাধ্যমে বড় পর্দায় অভিষেক হতে যাচ্ছে অধরার।

এদিন দেশব্যাপী মুক্তি পাবে ‘নায়ক’। ছবিতে আরও অভিনয় করেছেন মৌসুমী, অমিত হাসান, আমান রেজা, নুসরাত জাহান পাপিয়াসহ অনেকে।

ভিন্নতা নিয়েই ‘নায়ক’ নির্মিত হয়েছে বলে জানান বাপ্পি চৌধুরী। তিনি বললেন, দর্শক আমাকে এই ছবিতে নতুনভাবে দেখতে পাবেন। এমন চরিত্রে আগে কখনও দেখেননি। আমিই নায়ক আবার আমিই ভিলেন। গল্প, লোকেশন, গান সব কিছুতেই নতুনত্ব পাবেন দর্শক।

অন্যদিকে অধরা খান বললেন, প্রথমবার দর্শকদের সামনে আসছি। আনন্দ লাগছে, কিছুটা ভয়ও পাচ্ছি। দর্শক আমাকে কীভাবে গ্রহণ করেন এটা ভেবে। তবে আমি আশাবাদী দর্শকরা ছবিটি দেখে নিরাশ হবেন না।

ছবিতে নিজের চরিত্র নিয়ে এই নায়িকা বললেন, চুপ-চাপ শান্ত স্বভাবের একটা মেয়ের চরিত্রে অভিনয় করেছি। আমার বড় বোনের ভূমিকায় অভিনয় করেছেন আমার সব সময়ের প্রিয় মুখ মৌসুমী আপু। কাজের সময় তার কাছে অনেক সহযোগিতা পেয়েছি। আসলে কাজের ক্ষেত্রে আমরা যারা নতুন তাদের জন্য বড়দের সাপোর্ট সত্যি অনেক সাহায্য করে।

গেল ১২ অক্টোবর ‘নায়ক’ ছবি মুক্তির কথা ছিল। কিন্তু অন্য আরেক প্রযোজকের মামলায় হাইকোর্টের নিষেধাজ্ঞায় ছবির মুক্তি পিছিয়ে যায়। জানা গেছে, দুই ছবির প্রযোজকের মধ্যে সমঝোতার মাধ্যমে মুক্তি পাচ্ছে ‘নায়ক’।

আরও পড়ুন :

এম/এসআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শিল্পী সমিতির নির্বাচনে ভোট দিতে পারবেন না ফেরদৌস-মৌসুমী
ঈদে ভালো নেই ওমর সানী
‘নতুন মানিব্যাগ কিনতাম সালামির টাকা রাখার জন্য’
নির্বাচন নিয়ে বাপ্পির এক মুখে দুই কথা
X
Fresh