• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

‘নতুন মানিব্যাগ কিনতাম সালামির টাকা রাখার জন্য’

  ১১ এপ্রিল ২০২৪, ১৭:৪২
সংগৃহীত
ছবি : সংগৃহীত

চলছে ঈদ। আর এই উৎসবকে কেন্দ্র করে সবার মাঝেই দেখা যাচ্ছে এক ভিন্ন আমেজ। পরিবারের সাথে ঈদ করতে অনেকেই গিয়েছেন দেশের বাড়ি। পাশাপাশি এই ছুটিতে বাড়তি আনন্দ যোগ করতে টিভি চ্যানেল, ওটিটি, ইউটিউবে আসছে অনেক নতুন নাটক, ওয়েবফিল্ম শুরু করে নানা ধরণের কন্টেন্ট। পাশাপাশি নিজেকে একটু সবার থেকে ভিন্ন করে সাজাতে নিচ্ছেন অনেকেই অনেক প্রস্তুতি। সবকিছু মিলিয়ে পিছিয়ে নেই শোবিজ তারকারাও। ঈদ নিয়ে পরিকল্পনা ও সমসাময়িক নানা বিষয় নিয়ে আরটিভির সঙ্গে কথা হলো ঢাকাই চলচ্চিত্রের দর্শকপ্রিয় অভিনেতা অমিত হাসানের। জানালেন ঈদ পরিকল্পনা সহ নানা কথা।

আরটিভি : ঈদ নিয়ে পরিকল্পনা কী?

অমিত হাসান: আসলে ঈদ নিয়ে তেমন কোন পরিকল্পনা নেই। ঈদে ঢাকাতেই করছি। তবে ঈদের পর দিন গ্রামের বাড়িতে যাবো, সেখানে আমার মা আছে।

আরটিভি : ঈদ নিয়ে মজার স্মৃতি জানতে চাই...

অমিত হাসান: আসলে ঈদ নিয়ে তেমন মজার কোন স্মৃতি নেই। তবে ঈদ মানেই আনন্দ। ছোট বেলায় ঈদ আসলেই নতুন একটা মানিব্যাগ কিনতাম সালামির টাকা রাখার জন্য। আর সালামি নেয়া বাবার থেকেই শুরু করতাম।

আরটিভি : আগের ঈদ এবং এখনকার ঈদের মাঝে কেমন পার্থক্য অনুভব করেন?

অমিত হাসান: ছোট বেলায় ঈদের আনন্দটা অন্যরকম ছিলো। দায়িত্ব কম ছিলো, আনন্দ বেশী ছিলো। আর এখন কর্মব্যস্ত জীবন, দায়িত্ব অনেক। পরিবারকে কিভাবে খুশী করা যায়। আগের এবং এখনকার ঈদের আনন্দের পার্থক্য অনেক। তবে আমি দুই সময়ের ঈদের আনন্দকেই ইনজয় করি। প্রত্যেকটিতেই আনন্দ আছে।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নবগঠিত ঈদগাঁও উপজেলার পাঁচ ইউপিতে ভোটগ্রহণ সম্পন্ন 
টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শিল্পী সমিতির শ্রদ্ধা
বাংলাদেশি সিনেমার মস্কো জয় 
শিল্পী-সাংবাদিক দ্বন্দ্ব নিয়ে এলো চূড়ান্ত সিদ্ধান্ত
X
Fresh