• ঢাকা মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১০ আশ্বিন ১৪২৫

প্রিয়াঙ্কা ও তার প্রেমিকের আয় কত?

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০৭ আগস্ট ২০১৮, ১৩:১৭ | আপডেট : ০৭ আগস্ট ২০১৮, ১৩:৩৯
ছবি: সংগৃহীত
বলিউড সিনেমায় অভিনয় করার পর এখন হলিউড পাড়ায়ও তুমুল জনপ্রিয় প্রিয়াঙ্কা চোপড়া। সম্প্রতি সিনেমার চাইতেও বেশি খবরের শিরোনাম হয়েছেন ব্যক্তিজীবন নিয়ে। মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন এই অভিনেত্রী।

চলতি বছরই প্রিয়াঙ্কা-নিক বিয়ের পিঁড়িতে বসবেন বলে খবর শোনা যাচ্ছে। প্রিয়াঙ্কা ও তার হবু বর নিক জোনাসের আয় কত? কসমোপলিটন সূত্রে জানা যায়, প্রতিবছরে গড়ে এক কোটি ডলার আয় করেন প্রিয়াঙ্কা। ট্যাক্স দেওয়ার পর তার হাতে থাকে প্রায় ৮০ লাখ ডলার।

তবে প্রিয়াঙ্কার চেয়ে বেশি আয় রয়েছে তার প্রেমিক নিক জোনাসের। প্রতি বছর আড়াই কোটি ডলার আয় করেন নিক জোনাস। ফলে অর্থনৈতিকভাবে যোগ্য সঙ্গীকেই বেছে নিয়েছেন প্রিয়াঙ্কা।

--------------------------------------------------
আরও পড়ুন : ওবায়দুল কাদেরের ‘গাঙচিল’-এ ফেরদৌস-পূর্ণিমা
--------------------------------------------------

২০০০ সালে মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় পুরস্কার জয়ের মাধ্যমে আন্তর্জাতিকভাবে পরিচিতি পান প্রিয়াঙ্কা। এরপর তার আয়ও বৃদ্ধি পেতে থাকে। তারকাখ্যাতির পাশাপাশি নিজের পারিশ্রমিক বাড়াতে শুরু করেন এই তারকা।

বলিউডের সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া নায়িকাদের মধ্যে প্রিয়াঙ্কা অন্যতম। প্রতি সিনেমায় তিনি ৯ কোটি রুপির বেশি নেন। অবশ্য হলিউডের ব্যস্ততার কারণে ইদানিং বলিউড সিনেমায় খুব একটা সময় দিচ্ছেন না। সিনেমায় অভিয়ের পাশাপাশি বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডের সঙ্গে যুক্ত আছেন তিনি।

মার্কিন টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’র মাধ্যমে হলিউড পাড়ায় যোগাযোগ তৈরি করেন প্রিয়াঙ্কা। ফোর্বসের হিসাব অনুযায়ী ‘কোয়ান্টিকো’র প্রতি সিজনে ৩০ লাখ ডলার আয় করেছেন প্রিয়াঙ্কা। শুধু ‘কোয়ান্টিকো’ থেকেই আয় করেছেন ৯০ লাখ ডলার।

হলিউডে প্রথম অভিনয় করেন ‘বেওয়াচ’ সিনেমায়। সেই সিনেমার জন্য কত পারিশ্রমিক নিয়েছেন জানা যায়নি। ২০১১ সালে ইউনিভার্সাল মিউজিক গ্রুপে চুক্তিবদ্ধ হওয়ার মাধ্যমে গায়িকা হিসেবে অভিষেক হয় প্রিয়াঙ্কার।

এছাড়া প্যান্টিন, গ্যাপসহ বিভিন্ন ব্র্যান্ডের অ্যাম্বাসেডর হিসেবেও প্রচুর আয় করেন প্রিয়াঙ্কা।

আরও পড়ুন : 

পিআর/জেএইচ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়