• ঢাকা বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১১ আশ্বিন ১৪২৫

‘দহন’ আসছে ৫ অক্টোবর

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০৬ আগস্ট ২০১৮, ২১:৩৬ | আপডেট : ০৬ আগস্ট ২০১৮, ২১:৫৮
রায়হান রাফি পরিচালিত ‘দহন’ সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে আগামী ৫ অক্টোবর। সিনেমায় ‘পোড়ামন ২’র সফল জুটি সিয়াম-পূজাকে দেখা যাবে।

ঈদ-উল-আজহায় ‘দহন’ মুক্তি পাবার কথা ছিল। কিন্তু কারিগরি কাজ ভিএফএক্স ও এডিটিংর জন্য তাড়াহুড়া করতে চায় না প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া।

তাইতো নতুন তারিখ হিসেবে ৫ অক্টোবর চূড়ান্ত করেছে তারা। ‘দহন’  সিনেমাটি নির্মিত হয়েছে ‘সামাজিক ও রাজনৈতিক প্রেক্ষাপট’র গল্প নিয়ে।

সিনেমায় সিয়ামকে একজন নেশাগ্রস্ত যুবক আর পূজাকে একজন গার্মেন্টস কর্মীর চরিত্রে দেখা যাবে। আর ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী জাকিয়া বারী মম অভিনয় করেছেন একজন সাংবাদিকের চরিত্রে।

২০১২ সালের ৫ অক্টোবর ‘ভালোবাসার রঙ’ সিনেমার মাধ্যমে যাত্রা শুরু করে চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। শাহীন সুমন পরিচালিত সিনেমায় অভিনয় করেন বাপ্পি চৌধুরী ও মাহি। এটি ছিল তাদের প্রথম সিনেমা। আর প্রথম সিনেমাটি ব্যবসা সফল হয়।

এরপর বেশ কিছু দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছে জাজ। প্রতিষ্ঠানটি প্রযোজিত প্রথম সিনেমা মুক্তির দিনই ‘দহন’ মুক্তি পাচ্ছে।

রায়হান রাফি পরিচালিত এই সিনেমায় সিয়াম-পূজার পাশাপাশি বাঁধনের অভিনয় কথা ছিল। কিন্তু শেষ পর্যন্ত তিনি সিনেমাটি ছেড়ে দেন। এরপর জনপ্রিয় নায়িকা পূর্ণিমা অভিনয় করবেন বলে শোনা যায়। সবশেষ সেই সাংবাদিক চরিত্রে অভিনয় করেন জনপ্রিয় অভিনেত্রী জাকিয়া বারী মম।

আরও পড়ুন :

এম/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়