• ঢাকা বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ৫ আশ্বিন ১৪২৫

গোপনে সালমান-ক্যাটরিনা!

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০৬ আগস্ট ২০১৮, ২০:৫২ | আপডেট : ০৬ আগস্ট ২০১৮, ২১:০৭
সাবেক প্রেমিক সালমান খানের সঙ্গে গোপনে বিদেশে পাড়ি দিচ্ছেন ক্যাটরিনা কাইফ। একসঙ্গে মাল্টায় যাচ্ছেন তারা।  এরই মধ্যে সালমানের সঙ্গে বিদেশ সফরের সব প্রস্তুতি সেরে ফেলেছেন ক্যাটরিনা। তার ব্যাগ গোছানো পর্বও শেষ।

তবে ভ্রমণের জন্য নয়। জানা গেছে, সালমান-ক্যাটরিনার এই সফর কাজের জন্যই। এখন ‘ভরত’ সিনেমার শুটিং করছেন সালমান। একই সিনেমায় ক্যাটরিনাও অভিনয় করছেন। পরিচালনা করছেন দুই তারকার পছন্দের পরিচালক আলী আব্বাস জাফর।

শুটিং-এর কারণেই সালমন-ক্যাটরিনা একসঙ্গে পাড়ি দিছেন মাল্টায়। আর সেখানেই হবে সিনেমাটির শুটিং। সালমানের সঙ্গে বিদেশ ট্যুর নিয়ে নাকি ভীষণ উচ্ছ্বসিত ক্যাটরিনা।

---------------------------------
আরও পড়ুন : শুভশ্রীর নতুন
---------------------------------

গুঞ্জন উঠেছে, একই ফ্লাইটের পাশাপাশি সিটে বসে মাল্টা যাবেন সাবেক এই প্রেমিক যুগল। তাইতো গোপনেই সফরের তারিখ ও সময় ঠিক করেছেন। কারণ হিসেবে শোনা যাচ্ছে, মিডিয়াকে এড়িয়ে চলতে চাইছেন সালমান-ক্যাটরিনা।

এই জুটির সবশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘টাইগার জিন্দা হ্যায়’ বক্স অফিসে রেকর্ড ব্যবসা করেছে। এরপর গুঞ্জন ওঠে, সিনেমার সাফল্যকে সঙ্গে নিয়েই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সালমান-ক্যাটরিনা! সে সময় সালমানের জন্মদিনে শুভেচ্ছা জানাতে রাতেই সাবেক প্রেমিকের বাড়িতে গিয়ে হাজির হন নায়িকা। সেই রাতে দু’জনেই মিলিয়ে কালো পোশাক পরেছিলেন।

কিন্তু আদৌ তাদের সম্পর্কের শেষটা কোথায় গিয়ে দাঁড়ায়, তার কিছুই বলা যাচ্ছে না। কারণ এ বিষয়ে দুই তারকার কেউই মুখ খুলছেন না।

আরও পড়ুন : 

এম/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়