• ঢাকা রোববার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

রাজকুমার মুক্তির আগে নতুন সমালোচনায় শাকিব খান

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৭ মার্চ ২০২৪, ১৭:৪৩
শাকিব খান
শাকিব খান

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান। দীর্ঘ অভিনয়ের ক্যারিয়ারে নিজ দেশের গণ্ডি পেরিয়ে অভিনয়ের দ্যুতি ছড়িয়েছেন টালিউডেও। শ্রাবন্তী থেকে শুরু করে শুভশ্রীসহ বহু নায়িকার সঙ্গে কাজ করেছেন তিনি। সব মিলিয়ে বলা যায়, পশ্চিমবঙ্গেও পরিচিত এক নাম শাকিব।

ইতোমধ্যে বেশ কয়েকটি পশ্চিমবঙ্গের সিনেমায় কাজ করেছেন শাকিব। ব্যবসা সফলও সিনেমাও রয়েছে তার। আর সেই নায়কই কি না, অভিনয় পারেন না? হঠাৎ শাকিবকে নিয়ে এমন বিস্ফোরক মন্তব্য করেছেন টালি ইন্ডাস্ট্রির প্রযোজক রানা সরকার।

বাংলাদেশের একটি বেসরকারি টেলিভিশনকে দেওয়া সাক্ষাৎকারে রানা বলেন, শাকিব জনপ্রিয় হলেও টালিউডে তার সিনেমার দর্শকপ্রিয়তা নেই। একজন সুপারস্টারের সিনেমা যেমন চলা উচিত, যেমন দেব, জিৎ, সোহম— সে রকম চলে না। শাকিব হয়তো খুব জনপ্রিয়, কিন্তু অভিনয়ে অন্য যারা নাম করছেন, তাদের তুলনায় অভিনয়ে খুব একটা ভালো নয়।

বাংলাদেশ-ভারতের বেশ কিছু যৌথ প্রযোজনায় সিনেমায় শাকিবকে দেখা গেলেও টালিউডের হলগুলোতে এই নায়কের সিনেমায় আগ্রহী নয় বলে জানান রানা।

এ প্রসঙ্গে তিনি বলেন, শাকিবের সিনেমা হলে তো চলেই না। বাংলার কোনো স্যাটেলাইট চ্যানেলেও সেই দামটা দেয় না তাকে, যে দামটা দেব, জিতের মতো নায়কদের আছে।

প্রযোজকের ভাষ্য, শাকিব হয়তো সুপারস্টার ঠিকই, কিন্তু অভিনয়ের দিকেও তার নজর দেওয়া দরকার। তিনি যদি অভিনয়ের দিকে আরও মনোযোগ দিতেন, তাহলে ভালো হতো!

প্রসঙ্গত, টালিউডের নায়কদের নিয়েও প্রায় সময় সমালোচনা করেন রানা। প্রশ্ন তোলেন তাদের অভিনয় পারা না-পারা এবং বিভিন্ন দুর্বলতা নিয়ে। এবার শাকিবের অভিনয়-দক্ষতা নিয়েও প্রশ্ন তুললেন এই প্রযোজক।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টিজারের পর এবার শাকিবের ‘তুফান’ এর গান নিয়ে নকলের অভিযোগ
খারাপ ভিডিও দেখিয়ে স্যার অফার দিয়েছিলেন: মিষ্টি জান্নাত
‘নিপুণ মামলাবাজ, ডিপজল-শাকিব খানকে অশিক্ষিত বলেছেন’ 
‘বড় ভাই বলেন, বন্ধু বলেন সবকিছুই শাকিব খান’
X
Fresh