• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

মুম্বাই বিমানবন্দরে প্রবেশের সময় আটকে দেওয়া হলো নিককে (ভিডিও)

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ৩০ জানুয়ারি ২০২৪, ১০:২৮
নিক জোনাস
নিক জোনাস

গেল সপ্তাহে মুম্বাইতে অনুষ্ঠিত হয় ‘লোলাপালুজা ইন্ডিয়া’ মিউজিক ফেস্টিভ্যালের দ্বিতীয় সংস্করণ। গত ২৭ জানুয়ারি এই কনসার্টে অংশ নিয়েছিলেন হলিউডের জনপ্রিয় পপ ব্যান্ড ‘জোনাস ব্রাদার্স’।

গত ২৬ জানুয়ারি দুই ভাই কেভিন জোনাস এবং জোন জোনাসের সঙ্গে মুম্বাইয়ে আসেন প্রিয়াঙ্কা চোপড়ার স্বামী গায়ক নিক জোনাস। ভক্ত-অনুরাগীদের চমকে দিয়ে তিনি হিন্দি গান গেয়ে শ্রোতাদের মনও জয় করে নেন।

তবে অনুষ্ঠান শেষে মুম্বাই বিমানবন্দরে প্রবেশের সময় বাধার মুখে পড়েন নিক। এমনকি বিমানবন্দরে ঢুকতে না পেরে এক কোণে দাঁড়িয়ে থাকতেও দেখা গেছে প্রিয়ঙ্কার স্বামী নিককে।

সম্প্রতি নিকের এমন একটি ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। ‘লোলাপালুজা’ কনসার্টে শেষে গত ২৯ জানুয়ারি ভোরে মুম্বাই থেকে আমেরিকার উদ্দেশে রওনা দিচ্ছিলেন ‘জোনাস ব্রাদার্স’। মূলত সে সময়ই নিককে আটকে দেওয়া হয় বিমানবন্দরে।

ভারতীয় একটি গণমাধ্যমের সূত্র থেকে জানা যায়, নিজের টিকিট নাকি আনতে ভুলে গিয়েছিলেন নিক। আর এ কারণেই বিমানবন্দরে প্রবেশের সময় তাকে ঢুকতে বাধা দেন নিরাপত্তারক্ষীরা। যদিও কিছুক্ষণের মধ্যেই সেই সমস্যার সমাধান হয়ে যায়। তবে তার আগ পর্যন্ত এক কোণে ধৈর্য ধরে দাঁড়িয়েছিলেন নিক।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এসএসসি পাসে চাকরি দেবে ইউএস-বাংলা, কাজ বিমানবন্দরে 
আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী
ঢাকা ছেড়েছেন কাতারের আমির
দুই দিনের সফরে ঢাকায় কাতারের আমির
X
Fresh