• ঢাকা রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
logo

দীপিকার জ্যাকেটের মূল্য কত?

বিনোদন ডেস্ক

  ২৫ এপ্রিল ২০১৮, ২১:৪৪
ছবি : সংগৃহীত

বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন এবার নতুন করে আলোচনায় এলেন। সিনেমার জন্য নয়, দামি জ্যাকেট গায়ে জড়িয়ে আলোচিত এই অভিনেত্রী।

ভারতীয় সংবাদ মাধ্যম হিন্দুস্তান টাইমস জানায়, দীপিকার গায়ে জড়ানো জ্যাকেটের মূল্য ৯১ হাজার ৪৯৮ রূপি। ইতালিতে তৈরি এই জ্যাকেটের বাংলাদেশি মূল্য এক লক্ষ ষোলো হাজার টাকারও বেশি।

জ্যাকেটের গায়ে হিজিবিজি কিছু লেখা রয়েছে। সম্প্রতি বিমানবন্দরে এমন লুকে পাওয়া গেলো এই অভিনেত্রীকে। নিজের ইনস্টাগ্রামে এই লুকের কিছুও প্রকাশ করেছেন।

এদিকে বলিপাড়ায় গুঞ্জন রয়েছে রণবীর সিংয়ের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন দীপিকা। যদিও এই বিষয়ে রণবীর সিং কিংবা দীপিকা কেউই মন্তব্য করেননি।

--------------------------------------------------------
আরও পড়ুন : তিন নাটকের পাঁচ প্রদর্শনী
--------------------------------------------------------

এর আগে রণবীর কাপুরের সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন দীপিকা। বলিউডে রণবীরের জ্যাকেট প্রীতির কথা অনেকেই জানেন। এবার দীপিকারও জ্যাকেট প্রীতির বিষয়টি আলোচনা এসেছে। জানা গেছে, প্রাক্তন প্রেমিক রণবীর কাপুরের সঙ্গে একটি ফ্যাশন শো’তে যোগ দিচ্ছেন দীপিকা।

সম্প্রতি দীপিকা অভিনীত ‘পদ্মাবত’ ছবিটি আলোচিত হয়েছে। এবার হলিউডে ‘ট্রিপল এক্স’ সিরিজের চতুর্থ ছবিতে অভিনয় শুরু করতে যাচ্ছেন।

এছাড়া বিশ্বখ্যাত টাইম ম্যাগাজিনের জরিপে, ২০১৮ সালে বিশ্বের সবচেয়ে প্রভাবশালী ১০০ জনের তালিকায় রয়েছেন বলিউডের এই অভিনেত্রী। বলিউড থেকে তিনিই একমাত্র অভিনেত্রী হিসেবে এই তালিকায় রয়েছেন।

আরও পড়ুন :

পিআর/এমকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সন্তানের নাম ঠিক করলেন রণবীর-দীপিকা
সুখবর দিলেন দীপিকা-রণবীর
ঝলমলে শাড়িতে বাফটার মঞ্চে নজর কাড়লেন দীপিকা
এবার বাফটা অ্যাওয়ার্ডসে চমক দেখাবেন দীপিকা
X
Fresh