DMCA.com Protection Status
  • ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০১৯, ১৩ বৈশাখ ১৪২৬

মেসি-বার্সা ছুটছে একসঙ্গে

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২৩ ডিসেম্বর ২০১৮, ১০:৩৭ | আপডেট : ২৩ ডিসেম্বর ২০১৮, ১০:৪৩
লা লিগায় এখন পর্যন্ত বার্সেলোনা খেলেছে ১৭ ম্যাচ। এরমধ্যে লিওনেল মেসিরই রয়েছে ১৫ গোল। পরিসংখ্যানই বলে দেয় মেসি ম্যাজিক চলছে লিগজুড়ে। এই ম্যাজিক অব্যাহত থাকল গতকাল শনিবার রাতেও। সেল্টা ভিগোকে নিজেদের মাঠে পেয়ে ২-০ গোলের ব্যবধানে হারায় এর্নেস্তো ভালভেরদের শিষ্যরা।

ন্যু ক্যাম্পে প্রতিপক্ষকে প্রথম থেকেই বেঁধে রাখে কাতালানরা। ম্যাচের মাত্র ১০ মিনিটেই মেসির জোরালো শট ঠেকিয়ে দেয় সেল্টার গোলরক্ষক রুবেন ব্লানচো। তবে বলটি ক্লিয়ার করতে না পারায় জালে ঠিকই বল ঢুকিয়ে দেয় ফ্রেঞ্চ ফরোয়ার্ড ওসমান ডেম্বলে। বল দখলে খুব একটা পিছিয়ে ছিলনা সেল্টাও।

তবে বিরতির আগে মেসির পা থেকে ঠিকই  নিশানা খুঁজে পায় বল। ৪৫ মিনিটে ম্যাচের প্রথম ও লিগের নিজের ১৫তম গোল আদায় করে নেয় এই আর্জেন্টাইন জাদুকর। দ্বিতীয়ার্ধে আক্রমণের ধার বাঁড়ায় সেল্টা। তবে ম্যাচের বাকি অংশে আর কোন গোলের দেখা পায়নি দু'দলের কেউ।

মেসির গোলের সঙ্গে পাল্লা দিয়ে লিগে ছুটে চলছে বার্সেলোনাও। এই জয়ে লিগে নিজেদের শীর্ষ স্থান আরও জোড়ালো করলো বার্সা। ১৭ ম্যাচে ১১ জয়ে কাতালানদের পয়েন্ট এখন ৩৭। অপরদিকে লিগের দ্বিতীয় স্থানে থাকা অ্যাটলেটিকো মাদ্রিদের পয়েন্ট সমান ম্যাচে ৯ জয়ে ৩৪। লিগের অন্যতম জায়ান্ট দল রিয়াল মাদ্রিদ ১৬ ম্যাচে ৯ জয়ে ২৯ পয়েন্ট নিয়ে তালিকায় রয়েছে চতুর্থ নম্বরে।

এস    

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়