• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

নেইমারের হরেক রকম শখ পূরণের দায় ক্লাবের কাঁধে!

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৯ এপ্রিল ২০২৪, ১৪:২২
নেইমার
ছবি- টুইটার

শখ ও সৌখিনতা মানুষের জীবনের সঙ্গে নিবিড়ভাবে জড়িয়ে আছে। আদিকাল থেকেই মানুষ তার মৌলিক চাহিদার পাশাপাশি, শখের পেছনে ছুটছে। একসময় ডাকটিকিট জমানো ছিল অনেকের নেশা। কেউবা আবার বিভিন্ন দেশের মুদ্রা সংগ্রহকে শখ বানিয়ে নেন। ছোট-বড় বিভিন্ন জিনিসেই মানুষের শখ থাকতে পারে, যা সাধ্যের সঙ্গে সমন্বয় করেই মিটাতে হয়। বিত্তশালীদের অবশ্য সে চিন্তা করতে হয় না। আর তাই তাদের শখের সীমানাটা সাধারণের স্বপ্নের চেয়ে বড় হয়ে থাকে।

সেই সৌখিন মানুষদের মধ্যে নেইমার জুনিয়রও একজন। ফুটবলের পাশাপাশি সৌখিনতার জন্যও সুপরিচিত তিনি। স্পোর্টস কারের প্রতি নেইমারের রয়েছে এক অন্যরকম নেশা। বিশ্বের বিভিন্ন ব্র্যান্ডের নামীদামী গাড়ি তার সংগ্রহের তালিকায় রয়েছে। ফেরারি, ম্যাকলারেন, পোরশে, অডি, বেন্টলে, ল্যাম্বরগিনি, মার্সিডিজ কি নেই তার সংগ্রহ শালায়।

গাড়ির প্রতি এমন ভালোবাসার কারণেই নেইমারকে খুশি করতে সৌদি ক্লাব আল-হিলাল চারটি দামি গাড়ি তাকে উপহার দেয়। এর মধ্যে একটি বেন্টলে কন্টিনেন্টাল জিটি। বাংলাদেশি মুদ্রায় যার মূল্য প্রায় ২ কোটি ৭৩ লাখ টাকা। এরপর ব্রিটেনের আরেকটি গাড়ি নির্মাতা প্রতিষ্ঠান অ্যাস্টন মার্টিনের এসইউভি পেয়েছেন তিনি। যার বাজার মূল্য প্রায় ৩ কোটি ৬১ লাখ টাকা।

আল-হিলালের পক্ষ থেকে নেইমারের পাওয়া তৃতীয় গাড়িটি ল্যাম্বরগিনি হুরাকান মডেলের। বাংলাদেশি মুদ্রায় যার দাম ৩ কোটি ৬১ লাখ টাকা। এ ছাড়াও প্রায় ২ কোটি ৫১ লাখ টাকার এএমজি মডেলের মার্সিডিজ এসইউভি গাড়িটিও ক্লাবের পক্ষ থেকে নেইমারকে দেয়া উপহারের তালিকায় রাখা হয়েছে।

এই চারটির আগে নেইমারের সংগ্রহে ছিল আরও সাতটি গাড়ি। তার বিলাস বহুল সংগ্রহ তালিকায় রয়েছে একাধিক অডি ব্র্যান্ড। অডি আরএস সেভেন ও অডি আর এইট স্পাইডার ভি-টেন ব্যবহার করতে পছন্দ করেন নেইমার। যে গাড়িগুলোর এক একটির দাম বাংলাদেশি টাকায় দেড় কোটিরও বেশি।

এ ছাড়াও নেইমারের গ্যারেজে রয়েছে পোর্শে প্যানামেরা টার্বো, মাসরাতি এমসি ১২, ফেরারি ৩৫৮ ইতালিয়া, অ্যাস্টন মার্টিন ভলকান ও ল্যাম্বরগিনি ভেনেনো। এতো এতো দামি গাড়ি ছাড়াও নেইমারের রয়েছে দুটি ব্যক্তিগত বিমানও।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (৩০ এপ্রিল)
নারী আম্পায়ার ঘিরে বিতর্ক : যা বলছে ক্লাবগুলো
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (২৮ এপ্রিল)
বৈদেশিক মুদ্রা অর্জনের রাস্তা তৈরির আহ্বান প্রাণিসম্পদমন্ত্রীর
X
Fresh