• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

অবসর ভেঙে খেলায় ফিরছেন অ্যাগুয়েরো!

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৫ এপ্রিল ২০২৪, ১৬:১৬
আর্জেন্টিনা
ছবি-সংগৃহীত

২০২১ হৃদপিণ্ডের সমস্যায় পড়ে প্রতিযোগিতামূলক খেলা থেকে অবসর নিয়েছিলেন অ্যাগুয়েরো। বার্সেলোনায় থাকা অবস্থায় ১৮ বছরের ফুটবল ক্যারিয়ারের ইতি টেনেছিলেন তিনি। দীর্ঘ দিন পর আবারও মাঠে ফিরছেন এই আর্জেন্টাইন তারকা।

আগামী গ্রীষ্ম মৌসুম থেকে দ্য সকার টুর্নামেন্টে (টিএসটি) খেলবেন তিনি। টুর্নামেন্টটি শুরু হবে আগামী ৫ জুন যুক্তরাষ্ট্রের নর্থ-ক্যারোলিনায়, শেষ হবে ১০ জুন।

অ্যাগুয়েরোর খেলায় ফেরার বিষয়ে টিএসটির প্রতিষ্ঠাতা এবং সিইও জন মুগার এক বিবৃতিতে বলেন, এই বছরের মাঠে সার্জিও এবং তার দলকে স্বাগত জানাতে পেরে আমরা আনন্দিত। তিনি শুধু সর্বকালের সেরা খেলোয়াড়দের একজন নন, সর্বকালের সবচেয়ে কঠিন প্রতিযোগীদের একজন।

তিনি মজা করতে এবং প্রতিদ্বন্দ্বিতা করার জন্য ক্যারিতে আসছেন, আর টিএসটি বিষয়টি এমনি। তবে কোন ক্লাবের হয়ে খেলবেন অ্যাগুয়েরো সেটি নিশ্চিত হওয়া যায়নি।

ক্লাব ক্যারিয়ারে অধিকাংশ সময় ম্যানচেস্টার সিটিতে কাটিয়েছেন অ্যাগুয়েরো। ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাবটিতে ৩৯০ ম্যাচে ২৬০ গোল করেছেন তিনি। এছাড়া আর্জেন্টিনার হয়ে ৩টি বিশ্বকাপ খেলেছেন অ্যাগুয়েরো।

অ্যাগুয়েরোর শেষ ম্যাচ ছিল আলভেজের বিপক্ষে বার্সেলোনায়। ওই ম্যাচে খেলার মাঠে হঠাৎ বুকে ব্যথা শুরু হওয়ায় তার বদলি খেলোয়াড় নামানো হয়। পরে জানা যায়, হৃদপিণ্ডের ক্রিয়া সংশ্লিষ্ট রোগ অ্যারিথমিয়াতে আক্রান্ত অ্যাগুয়েরো। এরপর কয়েক মাস তার চিকিৎসা চলে। পরবর্তীতে সুস্থ হলেও খেলার মাঠে ফেরা হয়নি তার।


মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কেনিয়ায় ভারী বৃষ্টিপাতে বাঁধ ভেঙে নিহত ৪২
সব রেকর্ড ভেঙে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়
তামিমের জাতীয় দলে ফেরা নিয়ে মুখ খুললেন পাপন
বার্সেলোনার ম্যাচসহ টিভিতে আজকের খেলা
X
Fresh