• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

লিটনের নতুন ইনিংস

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৯ জুলাই ২০১৯, ১৭:১৭
Liton das
লিটন কুমার দাস ও স্ত্রী দেবশ্রী বিশ্বাস সঞ্চিতা || ছবি- সংগৃহীত

বিশ্বকাপে অভিষেক ম্যাচে মাঠে নেমেই বাজিমাত। লিটন কুমার দাস খেললেন ম্যাচ জয়ী ইনিংস। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ৬৯ বলে অপরাজিত ৯৪ রানের ইনিংস উপহার দিলেন। ৫১ বল বাকি থাকতেই ৩২২ রান তাড়া করে বাংলাদেশ জিতেছে ৭ উইকেটে। মাত্র পাঁচ ইনিংসে সংগ্রহ করেন ১৮৪ রান। ক্রিকেটের সর্বোচ্চ আসর শেষ হবার পর বাংলাদেশ দল গেছে লঙ্কা সফরে। যদিও দলের সঙ্গে যাননি লিটন। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কাছে আগেই ছুটি চেয়ে নিয়েছিলেন। কারণ বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন ২৬ বছর বয়সী এই ক্রিকেটার।

পাত্রীর নাম দেবশ্রী বিশ্বাস সঞ্চিতা। বাড়ী লিটনের এলাকা দিনাজপুরেই। শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী তিনি। রোববার ধুমধাম করে সাতপাকে বাঁধা পড়েন লিটন-সঞ্চিতা।

এদিন সকালে মিরপুরের একটি কনভেনশন হলে ধর্মীয় রীতি মেনে দুই জনের বিয়ে সম্পন্ন হয়। একই দিন রাতে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান হয়। এসময় দুই পরিবারের সদস্য, আত্মীয়, পাত্র-পাত্রীর বন্ধু-বান্ধবসহ শুভানুধ্যায়ীরা উপস্থিত ছিলেন।

চলতি বছরের শুরুর দিকে নিউজিল্যান্ড সিরিজ থেকে ফিরে লিটনের আশীর্বাদ সম্পন্ন হয়। দিনাজপুর নিজের বাড়িতে এই আয়োজন করা হয়। সেসময় যোগ দিয়েছিলেন দুই পরিবারের ঘনিষ্ঠজনরা।

২০১৫ সালে জাতীয় দলের হয়ে অভিষেক হয় লিটনের। ক্যারিয়ারে ১৫ টেস্টে ৬২২, ৩৩ ওয়ানডেতে ৭৬৮ ও ১৮ টি-টোয়েন্টি খেলে ৩৯১ রান করেছেন এই উইকেট-রক্ষক ব্যাটসম্যান।

আরো পড়ুন:

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রস্তুতি ক্যাম্পে যোগ দিতে চট্টগ্রামে পৌঁছেছেন ক্রিকেটাররা
টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজেদের লক্ষ্য নিয়ে যা বললেন সাকিব
প্রস্তুতি ক্যাম্পের স্কোয়াড নিয়ে যা বললেন সুজন
বাংলাদেশের স্পিন বোলিংয়ে বৈচিত্র্য আনতে চান মুশতাক
X
Fresh