• ঢাকা রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
logo

প্রস্তুতি ক্যাম্পে যোগ দিতে চট্টগ্রামে পৌঁছেছেন ক্রিকেটাররা

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৫ এপ্রিল ২০২৪, ২২:১৮
বাংলাদেশ
ছবি- সংগৃহীত

টি-টোয়েন্টি বিশ্বকাপ এবং জিম্বাবুয়ে সিরিজকে সামনে রেখে তিন দিনের প্রস্তুতি ক্যাম্পের আয়োজন করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। চট্টগ্রামে ১৭ সদস্যে দল নিয়ে আগামীকাল (শুক্রবার) থেকে শুরু হবে প্রস্তুতি ক্যাম্প।

এর আগে বৃহস্পতিবার (২৫ এপ্রিল) ক্যাম্পে যোগ দিতে দুই ধাপে চট্টগ্রামে পৌঁছেছেন ক্রিকেটাররা। প্রথম ধাপে দুপুরে দলের একটি অংশ এবং দ্বিতীয় ধাপে রাত সাড়ে ৮টায় চট্টগ্রাম পৌঁছেছে দলের বাকি সদস্যরা।

ক্রিকেটারদের পাশাপাশি কোচিং স্টাফের সদস্যরাও যোগ দিয়েছে ক্যাম্পে। ২৬, ২৭ এবং ২৮ এপ্রিল এই তিন দিন চলবে ট্রেনিং। ২৮ এপ্রিল জিম্বাবুয়ে সিরিজের মূল স্কোয়াড ঘোষণা করার কথা রয়েছে।

এ ছাড়াও ১৭ এপ্রিল বাংলাদেশে পা রাখার কথা রয়েছে জিম্বাবুয়ে ক্রিকেট দলের। সেদিন ঢাকায় এসে চট্টগ্রামে চলে যাবে সিকান্দার রাজার দল।

আগামী ৩ মে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে মাঠে গড়াবে বাংলাদেশ এবং জিম্বাবুয়ের মধ্যকার পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ। সিরিজের প্রথম তিন ম্যাচ চট্টগ্রামে আয়োজিত হওয়ার পর শেষ দুই ম্যাচ আয়োজিত হবে ঢাকায়।

বাংলাদেশের প্রস্তুতি ক্যাম্পের দল : নাজমুল হোসেন শান্ত, লিটন কুমার দাস, তানজিদ হাসান তামিম, তাওহীদ হৃদয়, মাহমুদউল্লাহ রিয়াদ, জাকের আলি অনিক, শেখ মেহেদি হাসান, রিশাদ হোসেন, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, তানজিম হাসান সাকিব, পারভেজ হোসেন ইমন, তানভীর ইসলাম, আফিফ হোসেন ধ্রুব, হাসান মাহমুদ, মোহাম্মদ সাইফউদ্দিন ও সৌম্য সরকার।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চলন্ত ট্রাকে চালকের মৃত্যু, প্রাইভেটকারের ওপর উঠে গেল ট্রাক
জয় দিয়ে বিশ্বকাপ প্রস্তুতি শুরু বাংলাদেশের
অবিশ্বাস্য প্রত্যাবর্তনে জিম্বাবুয়ের মান বাঁচানো পুঁজি
তানজিদ নৈপুণ্যে বিশ্বকাপ প্রস্তুতি শুরু বাংলাদেশের
X
Fresh