logo
  • ঢাকা শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ৯ ভাদ্র ১৪২৬

শ্রীলঙ্কা সিরিজের দলে বিজয়-তাইজুল

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১৬ জুলাই ২০১৯, ১৬:২৭ | আপডেট : ২১ জুলাই ২০১৯, ১৩:৫৯
BAN- rtvonline
ছবি- সংগৃহীত
সাকিব আগেই ছুটি চেয়েছেন এই সিরিজ থেকে। ছুটি দেয়াও হয়েছে বিশ্বকাপে দুর্দান্ত পারফর্ম করা এই তারকাকে। এদিকে লিটন দাসও ছুটির আবেদন করেছিলেন বোর্ডের কাছে। তারও ছুটি এই সিরিজ থেকে। লিটনের কারণ অবশ্য তার বিয়ে।

bestelectronics
আজ মঙ্গলবার মিরপুরের শের ই বাংলা স্টেডিয়ামে আনুষ্ঠানিকভাবে দল ঘোষণা করেন বাংলাদেশ দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু। এই সিরিজের দলে চমকও আছে দুটি। দীর্ঘ এক বছর পর ওয়ানডে দলে জায়গা হয়েছে ওপেনার ব্যাটসম্যান এনামুল হক বিজয় আর স্পিনার তাইজুল ইসলামের।

বিজয়কে নেয়ার কারণ হিসেবে বলা যায়, ঘরের মাঠে আফগানিস্তান ‘এ’ দলের বিপক্ষে শতক হাঁকানো।

তাইজুল-বিজয় দলে ফিরলেও বাদ দেয়া হয়েছে বিশ্বকাপের দলে থাকা পেসার আবু জায়েদ রাহীকে। দলে একজন বাড়তি স্পিনারের প্রয়োজন বলেই তাইজুলের ডাক।

আগামী ২৬ জুলাই শুরু হবে তিন ম্যাচের এই ওয়ানডে সিরিজটি। এরপর ২৮ ও ৩১ জুলাই অনুষ্ঠিত হবে বাকি ম্যাচগুলো। সিরিজের সব ম্যাচই কলম্বোয়, দিবারাত্রির ম্যাচ।

বাংলাদেশ দল: তামিম ইকবাল, এনামুল হক বিজয়, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ, সৌম্য সরকার, সাব্বির রহমান, মোহাম্মদ সাইফউদ্দিন, মেহেদী হাসান মিরাজ, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), রুবেল হোসেন, মোস্তাফিজুর রহমান, মোসাদ্দেক হোসেন, তাইজুল ইসলাম ।

এমআর/সি

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়