logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯, ১৩ আষাঢ় ১৪২৬

আয়ারল্যান্ড সফরে তাসকিন ও ফরহাদ রেজা

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২৮ এপ্রিল ২০১৯, ১৪:৩৫ | আপডেট : ২৮ এপ্রিল ২০১৯, ১৫:০০
ছবি- সংগৃহীত
বড় কোনও আসরের আগে ফরহাদ রেজার আলোচনায় আসাটা যেন নিয়মিত হয়ে গেছে। তার সঙ্গে বিতর্কও লেগে থাকে একটা। এদিকে তাসকিন আহমেদকে বিশ্বকাপ দলে বা আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজের দলে না রাখায় কম সমালোচনা শুনতে হয়নি বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে (বিসিবি)।

whirpool
জল ঘোলা করে সেই তাসকিন ঠিকই দলে ফিরেছেন। আনফিটের দোহাই দিয়ে বাদ দেয়া তাসকিন এত দ্রুত কিভাবে ফিট হয়ে গেলেন সেটাও বড় প্রশ্ন।

দলে জায়গা পাওয়ার ব্যাপারে তাসকিনকে জিজ্ঞেস করা হলে তিনি আরটিভি অনলাইনকে জানান, এখনও অফিসিয়ালি কোনও নোটিশ পাননি। এর কিছুক্ষণ পরেই ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান জানান, এই দলের সঙ্গে যাবেন তাসকিনও।

এ নিয়ে আকরাম খান বলেন, যেহেতু লম্বা টুর্নামেন্ট তাই ব্যাকআপ প্লেয়ারদের কথা চিন্তা করে ফরহাদ রেজা ও তাসকিনকে রেখেছি।

বিশ্বকাপ ও ট্রাইনেশন সিরিজের জন্য ডাক পাওয়া দলে পেসাররা ইনজুরিতে জর্জরিত। এ নিয়ে আকরাম খান বলেন, যেহেতু বাংলাদেশ টিমে ইনজুরির সমস্যা আছে, স্পেশালি আপনার ফার্স্ট বোলারদের, রুবেল কিছুদিন আগে ঠিক হয়েছে। মুস্তাফিজ কাল থেকে বোলিং করবে, আজকে রাহী করেছে। কিছু ইনজুরি নিয়ে আমরা চিন্তিত এইজন্য আমরা তাদের রেখেছি। কারণ ব্যাকআপতো আমাদের রাখতেই হবে।

ইনজুরি থাকায় কোচের অনুরোধে তাদের দলে রাখা হয়েছে জানিয়ে আকরাম খান বলেন, আয়ারল্যান্ড সিরিজে ১৭ জন ছিল। কোচের কিছু প্ল্যান থাকাতে এবং বিশেষ করে অনেক রিকোয়েস্ট করার পর আমরা আরও দুজন বাড়িয়েছি।

আয়ারল্যান্ড সফরে বাংলাদেশ দল :
মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক),  তামিম ইকবাল, সৌম্য সরকার, লিটন কুমার দাস, সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), মোহাম্মদ মিঠুন, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন সৈকত, মাহমুদুল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমান, মোহাম্মদ সাইফউদ্দিন, রুবেল হোসেন, আবু জায়েদ চৌধুরী রাহী, ইয়াসির আলি চৌধুরী রাব্বি, নাঈম হাসান, তাসকিন আহমেদ ও ফরহাদ রেজা।

এমআর/এএ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়