• ঢাকা সোমবার, ১৭ জুন ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১
logo

জাভিকে বরখাস্ত করল বার্সেলোনা

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৪ মে ২০২৪, ২০:২১
জাভি
ছবি- গোলডটকম

চলতি বছরের শুরুতেই বার্সেলোনা ছাড়ার ঘোষণা দিয়েছিলেন জাভি হার্নান্দেজ। কিন্তু বার্সা প্রেসিডেন্ট হোয়ান লাপোর্তা থেকে যাওয়ার অনুরোধ করলে নিজের মত পরিবর্তন করেন জাভি। ২০২৫ সালের জুন পর্যন্ত দায়িত্ব পালন করবেন তিনি, গত এপ্রিলে বিষয়টি নিশ্চিত করেন জাভি ও লাপোর্তা।

কিন্তু লা লিগার চলতি মৌসুমের শেষ ম্যাচের আগে বরখাস্ত হলেন কোচ জাভি হার্নান্দেজ। শুক্রবার (২৪ মে) নিজেদের ওয়েবসাইটে দেয়া এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে বার্সেলোনা।

বিবৃতিতে জানানো হয়েছে, দুই পক্ষের আলোচনার ভিত্তিতে ২০২৪-২৫ মৌসুমে জাভির আর কোচ হিসেবে না থাকার বিষয়টি চূড়ান্ত হয়েছে। এই বৈঠকে জাভি ছাড়াও বার্সেলোনার গুরুত্বপূর্ণ কর্তাব্যক্তিরাও উপস্থিত ছিলেন।

‘বার্সেলোনা জাভিকে কোচ হিসেবে তার কাজের জন্য ধন্যবাদ জানাচ্ছে। পাশাপাশি খেলোয়াড় এবং অধিনায়ক হিসেবে অনবদ্য ক্যারিয়ারের জন্যও তাকে ধন্যবাদ দিচ্ছে। ভবিষ্যতে ভালো কিছুর জন্য জাভির জন্য শুভকামনা রইল।’

আগামী রোববার সেভিয়ার বিপক্ষে খেলবে লা লিগার চলতি মৌসুমেরে শেষ ম্যাচ খেলবে কাতালানরা। আর এই ম্যাচ দিয়ে শেষ হতে যাচ্ছে বার্সেলোনা জাভি অধ্যায়।

অন্যদিকে এক প্রতিবেদনে বিবিসি জানিয়েছে, সাবেক বায়ার্ন মিউনিখ কোচ হানসি ফ্লিকের সঙ্গে ইতোমধ্যে চুক্তি সেরেছে কাতালানরা।


মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কোরবানির গরুবাহী গাড়িতে চাঁদাবাজি, ৫ পুলিশ সদস্য বরখাস্ত
ঢাকা ওয়াসার ডিএমডি ইয়াজদানির বরখাস্তের সিদ্ধান্ত হাইকোর্টে বাতিল
কারাগারে কয়েদির ঝুলন্ত মরদেহ, ৩ কারারক্ষী বরখাস্ত
বার্সেলোনার সঙ্গে চুক্তি সম্পন্ন করলেন ফ্লিক