• ঢাকা শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

এবার ডি মারিয়াকে দলে নিতে চায় মায়ামি 

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৪ মে ২০২৪, ১৭:৪১
মেসি-ডি মারিয়া
ছবি- এপি

কাতার বিশ্বকাপের পর পিএসজি থেকে যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকারের ক্লাব মায়ামিতে পাড়ি জমিয়েছিলেন লিওনেল মেসি। এরপরই ক্লাবটিতে যোগ দিয়েছেন মেসির বার্সেলোনার সতীর্থ সার্জিও বুসকেটস, জর্ডি আলবা ও লুইস সুয়ারেজ। এবার তালিকায় যোগ হতে যাচ্ছে ডি মারিয়ার নাম।

চলতি মৌসুম শেষে পর্তুগালের ক্লাব বেনফিকার সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হবে অ্যানহেল ডি মারিয়ার। শোনা যাচ্ছে, আগামী মৌসুমে নিজের সবচেয়ে প্রিয় বন্ধুর লিওনেল মেসির মতো যুক্তরাষ্ট্রে পাড়ি দেবেন ডি মারিয়া। খেলতে যাচ্ছেন মেসির ক্লাব ইন্টার মায়ামিতেই।

ইউরোপের সেরা ক্লাব রিয়াল মাদ্রিদ, ম্যানচেস্টার ইউনাইটেড, পিএসজি ও জুভেন্তাসের জার্সিতে আলো ছড়িয়েছেন ৩৬ বছর বয়সী এই তারকা। চলতি মৌসুমে বেনফিকার হয়ে এখনও পর্যন্ত করেছেন ১৬ গোল।

জনপ্রিয় ফুটবলবিষয়ক ওয়েবসাইট গোলডটকম জানিয়েছে, আক্রমণভাগকে আরও শক্তিশালী করতে মেসি-সুয়ারেজের সঙ্গী হিসেবে ডি মারিয়াকে দলে আনতে চাইছে মায়ামি। এরই মধ্যে আলাপ আলোচনা শুরু করেছে দুপক্ষ। চলতি মৌসুমে বেনফিকার সঙ্গে শেষ হবে আর্জেন্টাইন তারকার চুক্তির মেয়াদ।

এ ছাড়া আসছে কোপা আমেরিকা কাপের পর বিদায় বলবেন জাতীয় দলকে। আর এই সুযোগটাই নিতে চাইছে মায়ামি। তবে গুঞ্জন রয়েছে ক্লাব ফুটবলের ক্যারিয়ার বেনফিকাকেই শেষ করতে চাইছেন এ আর্জেন্টাইন।

গোলডটকম আরও জানিয়েছে, মায়ামিতে মেসি-সুয়ারেজের মতো তারকা ফুটবলার। তাদের পক্ষে প্রতিটি ম্যাচে খেলা সম্ভব হচ্ছে না। ফলে আক্রমণভাগে আরও একজন অভিজ্ঞ তারকাকে চাইছে ক্লাবটি। তাই ডি মারিয়াকেই বেশি পছন্দ দলটির কর্তাদের।

২০২২ সালের কাতারে আর্জেন্টিনার বিশ্বজয়ে বড় অবদান রেখেছেন ডি মারিয়া। চলতি বছরের কোপা আমেরিকা খেলেই জাতীয় দলের জার্সি তুলে রাখার ঘোষণা দিয়েছেন ৩৬ বছর বয়সী এই তারকা ফুটবলার।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নতুন চ্যালেঞ্জের মুখে বাংলাদেশের ফুটবল
২০২৭ ফুটবল বিশ্বকাপের আয়োজক ব্রাজিল
কোপার আগে আরও দুই ম্যাচ আর্জেন্টিনার, প্রতিপক্ষ কারা?
অবসরের ঘোষণা বাংলাদেশকে ‘ভোগানো’ ভারতীয় কিংবদন্তি ফুটবলারের
X
Fresh